| সকাল ৬:০৮ - মঙ্গলবার - ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে সেচ্ছাসেবক লীগের নেতা করোনায় আক্রান্ত

লোক লোকান্তরঃ  করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ময়মনসিংহের গফরগাঁও উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলালের শরীরে। শুক্রবার (২২ মে) রাতে পজিটিভ রিপোর্ট আসে।

 

বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ৩৪জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেকিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করেন।

 

এর আগে গত বুধবার বুধবার (২০ মে) গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেকিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করলে পজিটিভ রিপোর্ট আসে।

 

এ পর্যন্ত পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, সেচ্ছাসেবকলীগ নেতা আওরঙ্গ হেলাল ও স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-স্বাস্থ্যকর্মী সহ এ পর্যন্ত উপজেলায় ২৯ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে আক্রান্তদের প্রায় কারো উপসর্গ না থাকায় আইসোলেশনে থেকে স্বাস্থ্য বিধি অনুযায়ী চিকিৎসা নেওয়ায় এ পর্যন্ত ২৭জন সুস্থ্য হয়েছেন।

 

উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল বলেন, সকলের কাছে দোয়া চাই যাতে দ্রুত সুস্থ্য হয়ে মানুষের সেবায় ফিরতে পারি।

 

উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাহ উদ্দিন পলাশ বলেন, আমার রাজনৈতিক সহযোদ্ধা উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলালের জন্য সবার কাছে দোয়া চাই। তিনি যাতে দ্রুত আরোগ্য লাভ করে আমাদের মাঝে ফিরে আসেন।

সর্বশেষ আপডেটঃ ১০:১৩ অপরাহ্ণ | মে ২৪, ২০২০