| রাত ১২:১০ - বৃহস্পতিবার - ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গফরগাঁও পৌর মেয়র করোনায় আক্রান্ত

লোক লোকান্তরঃ  ময়মনসিংহ জেলায় গফরগাঁও পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন করোনায় আক্রান্ত হয়েছেন। কয়েকদিন যাবৎ তিনি শরীর ব্যথা ও জ্বরে ভুগছিলেন বলে জানা গেছে।

 

বুধবার (২০ মে) গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেকিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করলে পজিটিভ রিপোর্ট আসে।

 

পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-স্বাস্থ্যকর্মীসহ এ পর্যন্ত উপজেলায় ২৮ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে আক্রান্তদের প্রায় কারো কোনো উপসর্গ না থাকায় আইসোলেশনে থেকে স্বাস্থ্যবিধি অনুসরণ করায় এ পর্যন্ত ২৫ জন সুস্থ হয়েছেন।

 

প্রসঙ্গত, করোনাভাইরাস প্রাদুর্ভাবের সময় থেকে পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন সংক্রমণ থেকে পৌরবাসীকে বাঁচাতে দিনরাত পরিশ্রম করেছেন। তিনি সর্বত্র পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা, রাস্তা-ঘাট, অফিস, বাসা-বাড়ির আনাচে-কানাচে জীবাণুনাশক স্প্রে করা, করোনা প্রতিরোধে হাত ধোয়া, মাস্ক ব্যবহার, ঘরে থাকা, সামাজিক দূরত্ব মেনে চলা সম্পর্কে পৌরবাসীকে সচেতন করতে ঘুরে ঘুরে লিফলেট বিতরণ করেছেন।

 

সর্বোপরি করোনাভাইরাস সংক্রমণজনিত কারণে ঘরবন্দি প্রতিটি শ্রমজীবী মানুষের ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন।

 

পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন বলেন, করোনা সংক্রমণ থেকে পৌরবাসীকে বাঁচাতে দিনরাত কাজ করেছি। সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। আমি সুস্থ হয়ে আবার পৌরবাসীর সেবায় ফিরতে চাই।

সর্বশেষ আপডেটঃ ১২:৩৮ অপরাহ্ণ | মে ২১, ২০২০