| দুপুর ১:৪৫ - মঙ্গলবার - ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ১৬ ঘন্টার ব্যবধানে ৩ জনের আত্মহত্যা

ময়মনসিংহে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত ১৬ ঘন্টার ব্যবধানে দুই কিশোরসহ ৩ জন আত্মহত্যা করেছেন। জেলার গফরগাঁও উপজেলায় এই ঘটনা ঘটে।

 

আত্মহত্যাকারী দুই কিশোর হলেন উপজেলার পাগলা থানার ডুবাইল গ্রামের শফিকুল ইসলামের ছেলে এসএসসি পরিক্ষার্থী অনীক (১৬), চৌকা গ্রামের আনাস মিয়ার ছেলে ব্যাটারী চালিত অটো রিক্সাচালক রুবেল (১৬)।

 

এছাড়া গফরগাঁও পৌরশহরের ৪ নং ওয়ার্ডের কড়ইতলা এলাকার মফিদুল ইসলামের ছেলে আরিফ (২২) বিষপানে আত্মহত্যা করেছেন।

 

জানা যায়, প্রেম সংক্রান্ত ঘটনায় ডুবাইল গ্রামের অনীক মিয়া ঘরের ধরনার সাথে রশি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। তারাবি নামাজে শেষে রাত ৯টার দিকে অনীক মিয়ার পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

 

খবর পেয়ে পাগলা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেহ হাসপাতাল মর্গে প্রেরন করে।

 

অন্যদিকে গফরগাঁও পৌর শহরের আরিফ বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পারিবাহিক কলহের জের ধরে বিষপান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে ।

 

চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১০টায় তার মৃত্যু হয়। তার স্ত্রীর নাম শেফালী খাতুন । আরিফ মিয়া-শেফালী খাতুন দম্পত্তির দুই মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

 

এছাড়াও উপজেলার চৌকা গ্রামের রুবেল গত গত মঙ্গলবার বিষপান করে। তার পরিবারের লোকজন তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে । বৃহস্পতিবার বিকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

 

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, অনীকের আত্মহত্যার ঘটনায় পাগলা থানায় ইউডি মামলা হয়েছে।

 

সুত্রঃ দৈনিক স্বজন

সর্বশেষ আপডেটঃ ৯:৩১ পূর্বাহ্ণ | মে ০১, ২০২১