| সকাল ৬:১৯ - বুধবার - ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে শিশু সূচী হত্যাকান্ডের রহস্য উন্মোচন, হত্যাকারী মা নিইজেই

ময়মনসিংহের মুক্তাগাছায় শিশু সূচী হত্যাকান্ডের রহস্য উন্মোচন করেছে জেলা গোয়েন্দা পুলিশ। হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে অভিযুক্ত আসামী তার মা’কেও গ্রেফতার করা হয়েছে।

 

মঙ্গলবার বিকালে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় গোয়েন্দা পুলিশ। গত ২৫ ফেব্রুয়ারি মুক্তাগাছা পৌর এলাকার পাড়াটুঙ্গী এলাকা থেকে সূচীর (৬) মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, মুক্তাগাছা উপজেলার পাড়াটুঙ্গী গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হলে তার পিতা সাইফুল ইসলাম বাদী হয়ে মুক্তাগাছা থানায় হত্যা মামলা দায়ের করে।

 

হত্যাকান্ডের কারন অনুসন্ধান এবং হত্যাকারীকে খুজ বের করতে অভিযানে নামে গোয়েন্দা পুলিশ। এরপর সোমবার ভোরে অভিযুক্ত আসামী চম্পা বেগম (২৬) কে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে গ্রেফতার করে পুলিশ।

 

হত্যাকান্ডের কারণ সম্পর্কে পুলিশের এ কর্মকর্তা আরও জানান, সূচীর বাবা-মার মধ্যে দাম্পত্য কলহ লেগে ছিল। তাদের মধ্যে তালাক না হলেও তারা স্বামী স্ত্রী আলাদা অবস্থান করত।

 

সন্তান কার কাছে থাকবে এ নিয়ে তারা বাগবিতন্ডায় জড়িয়েছিল। এর জেরে মা চম্পা ক্ষুব্ধ হয়ে তার সন্তান সূচীর মাথায় আঘাত করলে সূচীর মৃত্যু হয়।

 

পরে মঙ্গলবার দুপুরে তাকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নেয়া হলে ২ নং আমলী আদালতের বিচারক হাফিজ আল আসআদ এর কাছে হত্যাকান্ডের বিবরণ দিয়ে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন চম্পা।

সর্বশেষ আপডেটঃ ৯:৪০ অপরাহ্ণ | মার্চ ০২, ২০২১