| রাত ২:১৬ - বৃহস্পতিবার - ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ফার্মেসী ও ডায়াগনোস্টিক সেন্টারকে জরিমানা

ময়মনসিংহে মেয়াদ উত্তীর্ণ ঔষধ, হাসপাতালের কাগজপত্র না পাওয়ার অপরাধে ৩ প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম‍্যমান আদালত।

 

আজ বৃহস্পতিবার জেলার ফুলপুর উপজেলা হাসপাতাল রোডে এই অভিযান পরিচালনা করেন ফুলপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা। এসময় বিভিন্ন ক্লিনিক, ফার্মেসী ও ডায়াগনোস্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

 

জানা যায়, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আশা জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোস্টিক সেন্টারকে ২০ হাজার টাকা ও আাশা হাসপাতালের ফার্মেসীতে মেয়াদ উত্তীর্ণ ঔষধ ও ফিজিশিয়ান স্যাম্পল ঔষধ রাখার অপরাধে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়া রংধনু জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ণ স্যালাইন, মেয়াদ উত্তীর্ণ ঔষধ, মেয়াদ উত্তীর্ণ ইনসুলিন, হাসপাতালের অনুমোদনের কাগজপত্র না পাওয়ায় এবং হাসপাতালের পরিবেশ নোংরা পাওয়ায় রংধনু হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

ভোক্তা অধিকার আইনের ৫৩ ধারায় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা এ জরিমানা করে আদায় করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সৈয়দ ইসফাকুল আজাদ (শুভ্র), উপ-পরিদর্শক মাহবুব আলম ও পুলিশ।

 

সর্বশেষ আপডেটঃ ৯:৩২ অপরাহ্ণ | জানুয়ারি ২৮, ২০২১