| সকাল ৬:৫০ - শুক্রবার - ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ থেকে অপহরণ করে গণধর্ষণ ও তার ভিডিও ছড়ানোর ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

ময়মনসিংহের ভালুকা থানার ভরাডুবা এলাকা থেকে এক গৃহবধূকে অপহরণ করে গাজীপুরের শ্রীপুরে এনে গণধর্ষণ এবং তার ভিডিও ধারণ করে তা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব।

 

গ্রেফতার সোহাগ ময়মনসিংহ জেলার ভালুকা থানার ভরাডোবা এলাকার মো. আলাল মিয়ার ছেলে।

 

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে র‍্যাব-১ এর সদস্যরা অভিযান চালিয়ে জয়দেবপুর থানার মনিপুর এলাকা থেকে আসামি সোহাগ মিয়াকে (৩৫) গ্রেফতার করে।

 

র‍্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, ৫ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলার ভালুকা থানার ভরাডোবা এলাকা হতে গৃহবধূকে অপহরণ করে প্রাইভেট কারে করে গাজীপুর জেলার শ্রীপুর থানার এমসি বাজার এলাকায় এনে জীবননাশের হুমকি দিয়ে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করা হয়।

 

অপহরণ ও গণধর্ষণের মূলহোতা সোহাগ উক্ত ভিডিও বিভিন্ন সামজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে ওই গৃহবধূ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন।

 

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ জানায়, তিনি পেশায় একজন বাসচালক। তার অন্যান্য সহযোগী তিন বন্ধু মিলে ৫ সেপ্টেম্বর রাতে ভূক্তভোগীকে অপহরণ করে ধর্ষণ করে তার ভিডিও ধারণ করে।

 

পরদিন সকালে ধর্ষকরা ভুক্তভোগীকে অজ্ঞান অবস্থায় রুমে তালাবদ্ধ করে রেখে চলে যান।

 

ধর্ষক সোহাগ আরো জানায়, অর্থের বিনিময়ে উক্ত ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

 

র‍্যাব তাকে গ্রেফতারের পর তার ব্যবহৃত মোবাইল ফোন থেকে উক্ত গণধর্ষণের ভাইরালকৃত ভিডিও ক্লিপ উদ্ধার করেছে বলে জানান র‍্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন।

সর্বশেষ আপডেটঃ ৬:১২ অপরাহ্ণ | জানুয়ারি ১৯, ২০২১