| দুপুর ২:১৮ - শুক্রবার - ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ১০ মাসের শিশুকে হত্যার অভিযোগে আটক মা

ময়মনসিংহের নান্দাইলে ১০ মাসের শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগে স্বপ্না আক্তার (২২) নামের এক মাকে আটক করেছে পুলিশ। আটক স্বপ্না উপজেলার বনাটি গ্রামের আবদুল কাইয়ুমের স্ত্রী।

 

শনিবার (২৬ ডিসেম্বর) উপজেলার বনাটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত শিশুর বাবা আব্দুল কাইয়ুম বাদী হয়ে স্বপ্নাকে আসামি করে নান্দাইল থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছে পুলিশ।

 

পুলিশ জানায়, শুক্রবার স্বপ্না তার বাবার বাড়ি কিশোরগঞ্জ যেতে চেয়েছিলেন। কিন্তু স্বামী আব্দুল কাইয়ুম নিষেধ করেন। পরে রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। গভীর রাতে স্বপ্নাকে বিছানায় না পেয়ে বাইরে গিয়ে তার খোঁজ করেন।

 

তাকে না পেয়ে শনিবার ভোরে আশপাশে আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজখবর নিতে থাকেন। এ সময় অন্য সদস্যরা বাড়ির পাশে পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে দুপুর ১২টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

 

এদিকে স্বপ্নাকে উপজেলার মেরেঙ্গা বাজার এলাকায় এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখে আটক করেন স্থানীয় লোকজন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে তারা থানায় নিয়ে যায়।

 

এ বিষয়ে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, ‘এ ঘটনায় স্বপ্নাকে আটক করা হয়েছে। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’ শিশুটির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই বলে তিনি জানান।

সর্বশেষ আপডেটঃ ১১:৪৪ অপরাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০২০