| সকাল ১০:২২ - শুক্রবার - ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে পুলিশের মোটরসাইকেল চুরির সময় হাতেনাতে চোর আটক

লোক লোকান্তরঃ  পুলিশের মোটরসাইকেল চুরি করে গণপিটুনির শিকার হয়েছেন মো. ফজলুর রহমান নামে এক চোর। ফজলুর রহমান কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার গৌরীপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে।

 

সোমবার দুপুরে ময়মনসিংহের নান্দাইল পৌরসভার পাঁচপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

 

পুলিশ জানায়, নান্দাইল থানার এসআই দীলিপ কুমার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ময়মনসিংহ কিশোরগঞ্জ সড়কের পাঁচপাড়া এলাকার সরকারি মৎস্য খামারের ভেতরে কয়েকজন মাদক সেবন ও ক্রয়-বিক্রয় করছে।

 

এমন সংবাদের ভিত্তিতে এসআই দীলিপ কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে সাদা পোশাকে মাদক ব্যবসায়ীদের ধরতে মৎস্য খামারের গেটে মোটরসাইকেল রেখে ভেতরে অভিযান চালায়।

 

পরে মৎস খামারের ভেতরে কাউকে না পেয়ে ফিরে এসে দেখেন এক চোর মোটরসাইকেল নিয়ে হেঁটে হেঁটে কিছুদূর এগিয়ে গেছে। তারা দ্রুত অন্য একজনের মোটরসাইকেলের সহযোগিতায় মোটরসাইকেলের কাছে পৌঁছাতেই চোর আরো দ্রুত পালাতে চাইলে তাকে আটক করা হয়। পরে ধস্তাধস্তির একপর্যায়ে স্থানীয় লোকজন ছুটে এসে চোরকে পিটুনি দেয়। সেখান থেকে তাকে উদ্ধার করে আহত অবস্থায় নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

এ বিষয়ে নান্দাইল থানার ওসি মিজানুর রহমান আকন্দ বলেন, ফজলুর রহমানকে নান্দাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। তাকে মঙ্গলবার আদালতে পাঠানো হবে।

সর্বশেষ আপডেটঃ ৭:০৭ পূর্বাহ্ণ | নভেম্বর ০৪, ২০২০