| সকাল ৯:৫৪ - শুক্রবার - ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে চাচার জানাজায় রওনার পথেই মৃত্যু হল ভাতিজার

লোক লোকান্তরঃ  ময়মনসিংহ থেকে চাচার জানাজায় রওনা দিতেই মাথা ঘুরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন ভাতিজা। স্থানীয়দের সহযোগিতায় ভাতিজাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইলে। মারা যাওয়া ভাতিজার নাম নূর মোহাম্মদ। তার বাবার নাম আবুল মনসুর।

 

মৃতের ছোট ভাই নূর আহাম্মদ জানান, তার ভাই টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ক্যান্টনমেন্ট এলাকায় দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিলেন। স্ত্রী ও পাঁচ বছরের একমাত্র মেয়ে তাহিয়াকে নিয়ে সেখানেই বসবাস করতেন।

 

তিনি আরো জানান, তার ভাই চাচার জানাজায় অংশগ্রহণ করতে মঙ্গলবার সকালে স্ত্রী সন্তানকে সঙ্গে নিয়ে বাড়িতে আসার জন্য গাড়িতে উঠার সময় হঠাৎ মাথা ঘুরিয়ে মাটিতে লুটে পড়ে। স্থানীয়দের সহযোগিতায় দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যায় তার ভাইয়ের স্ত্রী। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

ইউপি চেয়ারম্যান আবু বকর ছিদ্দিক জানান, পারিবারিক সূত্রে জানা যায় নূর মোহাম্মদ কোনো রোগে আক্রান্ত ছিল না। চাচার মৃত্যু শোকে কাতর হয়েই সে স্ট্রোক করে মারা গেছে।

 

নূর মোহাম্মদের চাচা আবুল কাসেম মুন্সি বার্ধক্যজনিত কারণে সোমবার রাত ১০টার পর মারা যান। তার বাড়ি মোয়াজ্জেমপুর ইউপির কামালপুর গ্রামে। মঙ্গলবার বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

 

সুত্রঃ ডেইলি বাংলাদেশ

সর্বশেষ আপডেটঃ ৯:২৭ অপরাহ্ণ | জুন ২৩, ২০২০