| সকাল ১০:১২ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে প্রতিমা ভাঙচুর, কলেজছাত্র আটক

লোক লোকান্তরঃ  ময়মনসিংহে প্রতিমা ভাঙচুরের অপরাধে জড়িত থাকার অভিযোগে রানা মিয়া (১৮) নামের এক কলেজছাত্রকে আটক করেছে পুলিশ।

 

শনিবার বিকেলে জেলার ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা নামাপাড়া গ্রামের শ্রী শ্রী হরি মন্দিরের প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটেছে। রানা মিয়া নামের ওই যুবক কেশরগঞ্জ ডিগ্রি কলেজের বিজ্ঞান বিভাগের দ্বাদশ শ্রেণির ছাত্র।

 

মন্দির সভাপতি কিরণ চন্দ্র দাস ও পুলিশ সূত্রে জানা গেছে, পুটিজানা নামাপাড়া গ্রামের শ্রী শ্রী হরি মন্দিরের সেবাদাসী রেনু বালা শনিবার দুপুর পৌনে ৩টার দিকে মন্দিরের তালা খুলে সেবা দেন। তারপর তালা খোলা রেখে থালা-বাসন ধোয়ার জন্য পাশের টিউবওয়েলে যান।

 

পরে এসে দেখেন, রানা মিয়া ভেতরে ঢুকে শ্রীকৃষ্ণ, রাধা, গৌর পঞ্চতত্ত্ব, গদাধর, নিত্যানন্দসহ ছোট-বড় সাতটি প্রতিমা ভাঙচুর করছে। এ সময় পুজারি রেনু বালা চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে রানাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রানাকে আটক করে।

 

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. আজিজুর রহমান বলেন, ‘খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সঙ্গে জড়িত যুবক রানা মিয়াকে আটক করেছি। রানা মিয়া ভাঙচুরের কথা স্বীকার করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

 

ছবিঃ সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ ৫:০৮ পূর্বাহ্ণ | জুন ২১, ২০২০