| রাত ২:১২ - বৃহস্পতিবার - ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

তরুণীকে যৌনপল্লীতে বিক্রি করেছিল এই যুবক

লোক লোকান্তরঃ  চাকরি দেয়ার নামে এক তরুণীকে নিয়ে গিয়ে যৌনপল্লীতে বিক্রি করেছিলেন মো. আলিফ নামের এই যুবক। এ চক্রের আরও তিনজনের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

মঙ্গলবার ভোর ৪টার দিকে আলিফকে গ্রেফতার করা হয়। ২৫ হাজার টাকার বিনিময়ে যৌনপল্লীতে তরুণীকে বিক্রি করা হয়েছিল বলে জানা যায়।

 

মঙ্গলবার ভোর ৪টার দিকে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার উজানপাড়া এলাকা থেকে আলিফকে গ্রেফতার করা হয়। আলিফ রাজশাহী মহানগরীর গুড়িপাড়া গুলজারবাগ এলাকার তকবুল হোসেনের ছেলে।

 

জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) ইফতেখায়ের আলম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলিফ বলেছেন, চাকরি দেয়ার নামে ঢাকায় নিয়ে যাওয়ার কথা বলে রাজবাড়ীর দৌলদিয়া যৌনপল্লীতে বিক্রি করা হয়েছিল ওই তরুণীকে। তাকে ২৫ হাজার টাকার বিনিময়ে যৌনপল্লীতে বিক্রি করা হয়েছিল বলেও আলিফ জানিয়েছেন।

 

ইফতেখায়ের আলম বলেন, গত ৯ জুন গোদাগাড়ীর ওই অসহায় তরুণীকে ঢাকায় তৈরি পোশাক কারখানায় চাকরি দেয়ার প্রলোভনে বাড়ি থেকে নিয়ে যান আলিফ।

 

এরপর তাকে দৌলদিয়া যৌনপল্লীতে বিক্রি করা হয়। পরে সোমবার ওই তরুণী কৌশলে সেখান থেকে পালিয়ে আসেন।

 

এরপর ওই তরুণী নিজের পরিবারের সদস্যদের বিষয়টি জানান। পরিবারের পক্ষ থেকে বিষয়টি গোদাগাড়ী থানায় জানানো হয়। গোদাগাড়ী থানা পুলিশের একটি দল আলিফকে গ্রেফতারে অভিযান শুরু করে।

 

পুলিশ কর্মকর্তা ইফতেখায়ের আলম জানান, এ ঘটনায় গোদাগাড়ী থানায় মানবপাচার আইনে আলিফের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

তিনি জানান, আলিফ জানিয়েছেন তিনি মানবপাচারকারী চক্রের সঙ্গে জড়িত। এ চক্রের আরও তিনজনের নাম জানিয়েছেন তিনি। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ আপডেটঃ ৯:৫৭ অপরাহ্ণ | জুন ১৬, ২০২০