| বিকাল ৫:৩২ - সোমবার - ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে সেপটিক ট্যাংকির বিষাক্ত গ্যাসে ২ জনের মৃত্যু, অসুস্থ-৩

লোক লোকান্তরঃ  ময়মনসিংহে সেপটিক ট্যাংকিতে কাজ করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকদের নাম হিমেল (২৫) ও হুমায়ুন (২৬)।

 

রোববার দুপুরের দিকে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত শ্রমিক হিমেল কুরচাই গ্রামের সিরাজ উদ্দিন মাষ্টারের ছেলে ও হুমায়ুন একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

 

এসময় নিহতদের উদ্ধার করতে গিয়ে আলতাফ (২৬), মামুন (২৩) ও আবু তাহের (২৮) নামে আরও তিন নির্মাণ শ্রমিক গুরুতর অসুস্থ হয়েছেন। আহতদের পার্শ্ববর্তী গাজীপুরের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন খান বলেন, রোববার সকাল থেকে বাসার সেপটিক ট্যাংকিতে কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। ট্যাংকির পাটাতনের কাঠ ও বাঁশ খুলতে গিয়ে বিষাক্ত গ্যাসে তারা গুরুতর আহত হয়।পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক এমএ সাঈদ লিয়ন জানান, তিনজনকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে একজনকে মৃত অবস্থায় আনা হয়েছে ও একজনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিলেও বাঁচানো সম্ভব হয়নি। বাকি একজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

পাগলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় স্বজনরা অভিযোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ফাইল ছবি

সর্বশেষ আপডেটঃ ৯:০৬ অপরাহ্ণ | জুন ০৭, ২০২০