| বিকাল ৪:১৮ - সোমবার - ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকা

লোক লোকান্তরঃ  প্রেমের সম্পর্ক তাদের। এখনো বিয়ে না করায় এক কলেজছাত্রী বিয়ের দাবি নিয়ে গত চার দিন ধরে প্রেমিকের বাড়িতে অবস্থান করছেন।

 

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধিন টাঙ্গাব গ্রামে। এতে এলাকায় ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। জানা গেছে ছয় মাসের প্রেমের সম্পর্ক তাদের।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানার টাঙ্গাব ইউনিয়নের নামা বাশিয়া গ্রামের বাসিন্দা ও কান্দিপাড়া আব্দুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর এক ছাত্রীর সাথে ৬ মাস ধরে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে পাশের টাঙ্গাব গ্রামের বাসিন্দা এক কলেজছাত্রের।

 

গত মঙ্গলবার বিকালে ওই ছাত্রী বিয়ের দাবিতে হঠাৎ করে প্রেমিকের বাড়িতে চলে আসেন। এ সময় প্রেমিক বাড়ি থেকে পালিয়ে যান। কিন্তু তার পরিবারের লোকজন বিয়েতে সম্মত না হওয়ায় বৃহস্পতিবার মেয়েটি সিলিং ফ্যানে ফাঁসিতে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে বাড়ির লোকজন তাকে নিবৃত করেন।

 

ঘটনাটি এলাকাবাসীর মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসী বলেন, বিয়ে ব্যাপারে উভয়পক্ষের মধ্যে আলোচনা চলছে।

 

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন সাগর বলেন, আমি উভয়পক্ষকে আইনি সহায়তায় বিষয়টি সমাধানের পরামর্শ দিয়েছি।

 

পাগলা থানার অফিসার ইনচার্জ শাহীনুজ্জামান খান বলেন, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। তবু বিষয়টি খোঁজ নিয়ে পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ আপডেটঃ ৯:১২ অপরাহ্ণ | জুন ০৫, ২০২০