| সকাল ৬:৪১ - রবিবার - ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের প্রবাসীর স্ত্রী ও ৩ সন্তানের গলাকাটা লাশ উদ্ধার

লোক লোকান্তরঃ  প্রবাসীর স্ত্রী ও তার তিন সন্তানের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতেররা হলো, ময়মনসিংহের গফরগাঁও এর পাগলা থানার লংগাইর ইউনিয়নের গোলাবাড়ী গ্রামের মালয়েশিয়া প্রবাসী কাজলের স্ত্রী ফাতেমা আক্তার (৪০), তার বড় মেয়ে নুরা (১৪), ছোট মেয়ে হাওরিন (১১) ও প্রতিবন্ধী ছেলে ফাদিল (৬)। তারা শ্রীপুরের জৈনাবাজার এলাকায় জমি কিনে বাড়ি বানিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিলেন।

 

বৃহস্পতিবার বিকেল সোয়া ৩টার দিকে গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার বাসার দ্বিতীয় তলা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতি দিনের মতো বুধবার রাতে তারা সকলেই নিজ ঘরে ঘুমাতে যান। সকাল গড়িয়ে দুপুর হলেও তারা কেউ ঘর থেকে বের না হওয়ায় নিহতের স্বজনরা মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পায়। পরে শ্রীপুর থানা পুলিশকে জানানো হয়। পুলিশ গিয়ে লাশগুলো উদ্ধার করে। কীভাবে বা কেন তারা খুন হলো, তা জানতে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

 

মালয়েশিয়া প্রবাসী কাজলের ছোট ভাই আরিফ জানান, গত রাতে তার ভাবি ঘুমানোর সময় বলেছিলেন, আজ সকালে যেন মাংস নিয়ে আসেন তিনি। আজ সকালে মাংস কেনার টাকা আনতে গিয়ে তাদের কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। এভাবে সকাল পেরিয়ে দুপুর এলেও তারা কোনো সাড়া না দিলে মই বেয়ে দোতলায় উঠে ঘরের মেঝেতে রক্ত দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়।

 

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, খবর পেয়ে আজ বিকেল সাড়ে ৩টার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হচ্ছে। পরে ময়নাতদন্তের জন্য লাশ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদে মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হবে। কেন বা কীভাবে এ ঘটনা ঘটেছে, তা জানতে অনুসন্ধান চলছে।

সর্বশেষ আপডেটঃ ৭:৩৮ অপরাহ্ণ | এপ্রিল ২৩, ২০২০