| সন্ধ্যা ৭:৩২ - বৃহস্পতিবার - ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজধানীতে স্কুলছাত্রীকে গণধর্ষণের প্রধান আসামি ময়মনসিংহ থেকে গ্রেপ্তার

লোক লোকান্তরঃ  রাজধানী ঢাকার ধামরাইয়ে এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয় গত শনিবার। আর এই গণধর্ষণের প্রধান আসামি ইমরান হোসেন মুনকে ময়মনসিংহ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

মঙ্গলবার রাতে ময়মনসিংহের ত্রিশাল থানার দুঘুলিয়া গ্রামে তার নানার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

 

এ ঘটনায় অন্য আসামিরা হলেন ধর্ষণের শিকার স্কুলছাত্রীর কথিত প্রেমিক আলামিন হোসেন, তার বন্ধু নিলয় ও পাপ্পু। তারা পলাতক। তাদেরকে আটকের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

জানা যায়, গত শনিবার পৌরসভার কুমড়াইল মহল্লার এক স্কুলছাত্রী স্কুলে যাচ্ছিল। এ সময় তার কথিত প্রেমিক আলামিন হোসেন তাকে ডেকে নিয়ে পৌরসভার পাঠানটোলা মহল্লার আবদুল হাকিম ভূঁইয়ার তিনতলা ভবনের ছাদে।

 

সেখানে বাড়ির মালিকের পালক ছেলে ইমরান হোসেন মুন, বন্ধু নিলয় ও পাপ্পু ওই ছাত্রীকে হাত-পা বেঁধে ভয়ভীতি দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

 

এরপর ধর্ষণের কথা বললে তাকে একেবারে মেরে ফেলা হবে বলে হুমকি দিয়ে চলে যায় ধর্ষণকারীরা।

 

এরপর বাসায় গিয়ে ওই ছাত্রী তার মা ও নানিকে বিষয়টি জানায়। তাকে চিকিৎসা করিয়ে সোমবার রাতে থানায় বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ছাত্রীর বাবা।

 

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

মামলার তদন্ত কর্মকর্তা ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আশিকুজ্জামান জানান, প্রযুক্তি ব্যবহার করে প্রধান আসামিকে ত্রিশাল থেকে আটক করা হয়েছে। তাকে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে পাঠানো হবে। অন্য আসামিদের আটকে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৩:৩০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১২, ২০১৮