| রাত ২:৩১ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

স্কুলের বাথরুম থেকে হাত-পা-মুখ বাঁধা ছাত্রী উদ্ধার

লোক লোকান্তরঃ  স্কুলের বাথরুম থেকে ইসরাত জাহান ইস্পা নামে ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার পিরোজপুরের ভান্ডারিয়া থানা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে শ্রেণী কক্ষে পাঠদান শুরুর আগে সকাল ১০টার দিকে স্কুল কর্তৃপক্ষ ওই ছাত্রীকে উদ্ধার করে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

কে বা কারা মেয়েটিকে হাত-পা-মুখ বেঁধে স্কুলের বাথরুমে আটকে রেখেছিল তার রহস্য এখনও উদঘাটন করতে পারেনি পুলিশ। তবে পুলিশ মেয়েটিকে জিজ্ঞাসাবাদ ও তদন্ত করবে। মেয়েটি ভান্ডারিয়ার নদমুলা গ্রামের হারুনুর রশীদ খলিফার মেয়ে।

 

হাসপাতাল ও স্কুল সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী ইসরাত জাহান ইস্পা মঙ্গলবার সকাল ৮-৯টা পর্যন্ত বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মাহবুবুর রহমানের বাসায় প্রাইভেট শেষে সোয়া ৯টার দিকে বিদ্যালয়ে উপস্থিত হয়। এ সময় বিদ্যালয়ে কেবল অষ্টম শ্রেণীর কোচিং ক্লাস চলছিল।

 

মেয়েটি নিজ শ্রেণী কক্ষে পাঠ্যবই রেখে বাথরুমে যায়। সাড়ে ৯টার দিকে স্কুলের অন্য শিক্ষার্থীরা বাথরুম দীর্ঘক্ষণ বন্ধ দেখে সন্দেহজনক ভেবে বিষয়টি সহকারী প্রধান শিক্ষককে জানায়। শিক্ষকরা বাথরুমের দরোজা খুলে ইস্পাকে হাত-পা-মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে। তাকে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবর রহমান বলেন, বিষয়টি রহস্যজনক। মেয়েটি অসুস্থ থাকায় এখনও জিজ্ঞাসাবাদ করা যায়নি।

 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো. লিয়াকত হোসেন তালুকদার জানান, এ ঘটনায় সহকারী শিক্ষক নূরুন্নাহার বেগমকে প্রধান করে পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৯:১২ পূর্বাহ্ণ | জুলাই ২৫, ২০১৮