| রাত ৩:৫২ - শুক্রবার - ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে নিহত ২

নিজস্ব প্রতিবেদকঃ  ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে মাদকবিরোধী অভিযানে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার আলী হোসেন(৪৩) ও ত্রিশালের স্বপন মিয়া(৪০)।

 

পুলিশে দাবি, নিহতরা মাদক বিক্রির সঙ্গে জড়িত। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।

 

ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, রাত ৩টার দিকে তারাকান্দা উপজেলা সদরের ফুলপুর সড়কের পাশে কয়েকজন মাদকের চালান নিয়ে ভাগাভাগি করছেন, এমন খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার একটি দল এবং তারাকান্দা থানা পুলিশ যৌথ অভিযান চালায়।

 

এ সময় মাদক বিক্রেতারা পুলিশ এসেছে টের পেয়ে ইটপাটকেল নিক্ষেপসহ এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করেন। পুলিশও পাল্টা গুলি ছুড়লে একপর্যায়ে মাদক বিক্রেতারা পালিয়ে যায়।

 

তিনি বলেন, পরে এলাকায় তল্লাশিকালে আলী হোসেন নামে এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

অন্যদিকে ত্রিশাল থানার ওসি জাকিউল ইসলাম বলেন, রাত সাড়ে ৩টার দিকে ত্রিশাল উপজেলার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় সড়কের একটি পরিত্যক্ত ঘরে কয়েকজন মাদক বিক্রেতার অবস্থান টের পেয়ে ঘেরাও করে পুলিশ।

 

এ সময় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্বপন মিয়া নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

 

পুলিশ জানিয়েছে, নিহত আলী হোসেনের বিরুদ্ধে হত্যা, চুরি-ডাকাতি ও মাদকসহ অন্তত ২৫টি মামলা এবং স্বপন মিয়ার বিরুদ্ধে একটি হত্যা ও মাদকের ৮টি মামলা রয়েছে।

সর্বশেষ আপডেটঃ ২:০৩ অপরাহ্ণ | জুন ২২, ২০১৮