| সকাল ৮:৪৮ - শুক্রবার - ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহ ডিবি ও পুলিশের যৌথ অভিযানে আঠারবাড়ীতে মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ ডিবি পুলিশ ও ঈশ্বরগঞ্জ পুলিশের সাথে শুক্রবার দিবাগত রাতে গুলিবিনিময়ের ঘটনায় এক মাদক ব্যবসায়ি নিহত হয়েছে। তার নাম শাহজাহান। সে ঈশ্বরগঞ্জ উপজেলার বনগাও গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

 

বন্ধুকযুদ্ধের বিষয়ে ইশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান, আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের এসআই খন্দকার মামুন ও এমসআই মোজাহারুল আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ২০০ গ্রাম হেরোইন, পাচটি গুলির খোসা, ১টি রামদা, ১টি কিরিচ উদ্ধার করে।

 

ডিবির ওসি আশিকুর রহমান জানান, ইশ্বরগঞ্জ থানার আঠারবাড়ী তেলওয়ারী গন্ডিমোড় আবুল খায়েরের গ্যারেজ সংলগ্ন পশ্চিম পার্শ্বে ফাকা রাস্তায় কতিপয় মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভাগি করছে। এ গোপন সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশ অভিযানে যায়।

 

পুলিশ জানায়, রাত দেড়টার দিকে আঠারবাড়ী তেলওয়ারী গন্ডিমোড় আবুল খায়েরের গ্যারেজের সামনে ফাকা রাস্তায় পৌছলে পুলিশের উপস্থিতি পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষন করে। ওসি ডিবি ও ইশ্বরগঞ্জ থানার ওসির নির্দেশে যৌথ টিমটি নিজেদের রক্ষায় গুলি ছুড়ে।

 

উভয়ের মধ্যে গুলিবিনিময়কালে গোলাগুলির এক পর্যায়ে আসামীরা পালিয়ে যায়। পরবর্তীতে এলাকা তল্লাশীকালে শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ শাহজাহান (৩০)কে গুলিবৃদ্ধ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য তাকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে কর্তব্যরত ডাক্তার শাহজাহানকে মৃত ঘোষনা করেন।

 

এ সময় ইশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান, আঠারবাড়ী তদন্ত কেন্দ্রের এসআই খন্দকার মামন ও এএসআই মোজাহারুল আহত হয়েছে।

 

মৃত শাহজাহানের বিরুদ্ধে ০৮টি মাদক মামলা রয়েছে বলে ডিবির ওসি আশিকুর রহমান জানান। নিহত শাহজাহানের বাড়ি ঈশ্বরগঞ্জের বনগাও গ্রামে। তার পিতার নাম জসিম উদ্দিন।

 

এছাড়াও অভিযানে ডিবি পুলিশের এসআই ফারুক আহম্মেদ, পরিমল চন্দ্র দাসসহ অন্যরা সাথে ছিলেন। আহতদেরকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

সর্বশেষ আপডেটঃ ৪:৩০ অপরাহ্ণ | মে ২৬, ২০১৮