| বিকাল ৩:৫১ - শুক্রবার - ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কানে পিঁপড়া, তেল আছে? ব্যর্থ দুষ্কৃতকারী

লোক লোকান্তরঃ  কানে পিঁপড়ে ঢুকেছে বলে রান্নাঘরে ঢুকে নেশাজাতীয় খাবার খাইয়ে একই পরিবারের সাতজনকে অচেতন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

 

টাঙ্গাইলের সখীপুরে এই ঘটনায় অসুস্থরা হলেন- আবদুর রহিম তালুকদার (৭০), তার স্ত্রী জায়দা বেগম (৫০), তার ছেলে কলেজছাত্র ইমরান (২৫), তার দুই মেয়ে স্কুলছাত্রী তাহমিনা (১৬) ও তাহেরা (১২) এবং তার ভাই লোকমান তালুকদারের স্ত্রী বেগম (৫০) ও ভাতিজা কলেজছাত্র বুলবুল আহমেদ (২৬)। শনিবার সন্ধ্যায় সখীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের গড়গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে অপরিচিত এক যুবক তার কানে পিঁপড়ে ঢুকেছে বলে তা বের করতে তেল চান। একপর্যায়ে ওই যুবক তেল নিতে রান্নাঘরে ঢুকে পড়েন। পরে তাকে তেল দেয়া হলে তিনি চলে যান।

 

এর পরই ওই বাড়ির সবাই সন্ধ্যার পর থেকেই একে একে অচেতন হয়ে পড়তে থাকেন। পরে প্রতিবেশীরা তাদের উদ্ধার করে রাতে হাসপাতালে ভর্তি করেন।

 

এ ব্যাপারে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজিয়া সুলতানা বলেন, রোগীদের প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। তারা সবাই শঙ্কামুক্ত।

 

সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী জানান, গৃহকর্তার বাড়ি ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। দুষ্কৃতকারী চক্রের সদস্যরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

 

তবে ধারণা করা হচ্ছে- দুষ্কৃতকারী চক্রের সদস্যরা নেশাজাতীয় কিছু খাইয়ে সবাইকে অচেতন করে বাড়ির মালামাল লুট করে নেয়ার পরিকল্পনা করেছিল। সেই খাবার খেয়ে সবাই অচেতন হয়ে পড়ে। তবে স্থানীয়রা ঘটনাটি সাথে সাথে জানতে পেরে যায় বলে কিছু লুট করতে পারেনি। এ ব্যাপারে তদন্ত চলছে বলে জানান ওসি।

সর্বশেষ আপডেটঃ ৪:৩৯ অপরাহ্ণ | মে ১৩, ২০১৮