| ভোর ৫:৫৫ - রবিবার - ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহ জিলা স্কুল শিক্ষককে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ জিলা স্কুলের গণিতের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কীকে ছিনতাকারীরা এলোপাতাড়ি কুপিয়েছে মারাত্বক আহত করেছে। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে শহরের সানকিপাড়া রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করেছে।

 

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে পরে ঢাকায় স্থানান্তর করার পরামর্শ দেন হাসপাতালের চিকিৎসকরা। তিনি বর্তমানে ঢাকার গ্রীন লাইফ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

 

শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে শহরের টাউন হল এডবোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জেলা প্রশাসক আয়োজিত বড় পর্দায় বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ অনুষ্ঠান দেখতে সেখানে যান ময়মনসিংহ জিলা স্কুলের শিক্ষক মোবারক মোর্শেদ মিল্কী।

 

অনুষ্ঠান শেষে ভোরে বাড়ি ফেরার পথে নিজ এলাকা সানকিপাড়ায় ছিনতাইকারীরা তার পথরোধ করে। এসময় দুর্বৃত্তরা মোবারক মোর্শেদকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে তার সাথে থাকা টাকা-পয়সাও ছিনিয়ে নেয়।

 

কেতোয়ালী মডেল থানার ওসি ( পুলিশ পরিদর্শক তদন্ত) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এ ঘটনায় পুলিশ অভিযান পরিচালনা করে তিনজনকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে কোতোয়ালী থানার পুলিশ পরিদর্শক (ইন্টেলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মুশফিকুর রহমান জানান।

সর্বশেষ আপডেটঃ ৮:১৬ অপরাহ্ণ | মে ১১, ২০১৮