| সকাল ৬:১৩ - শনিবার - ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ২০শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

হারিয়ে যাওয়া শিশুকে মায়ের কোলে ফেরাল পুলিশ

দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধিঃ  গাজীপুর এলাকা থেকে হারিয়ে যাওয়া শিশু মোজাম্মেল (০৯) কে নেত্রকোনার দুর্গাপুর থানার নারী ও শিশু বিষয়ক দায়িত্বে থাকা এসআই হালিম তুলে দিয়েছে মায়ের কোলে।

 

এ নিয়ে বুধবার দুপুরে এসআই হালিম সাংবাদিকদের জানান, গত ২৮এপ্রিল রাতে দুর্গাপুর উকিলপাড়া এলাকায় শিশু মোজাম্মেল এলোপাথারি হাটতে থাকলে, স্থানীয় স্বর্নের দোকানের কর্মচারীরা থানায় খবর দিয়ে পুলিশে হস্তান্তর করেন।

 

তাঁর কাছে ঠিকানা জিজ্ঞাসা করলে বাবা নাই, মায়ের নাম শিল্পী, বাড়ী নবাবগঞ্জ, সে গাজীপুর থেকে এসেছে, আর কিছু বলতে পারে না। মোজাম্মেল কে তাঁর হেফাজতে রেখেই দুর্গাপুর পৌর শহরে, ঢাকা নবাবগঞ্জ ও গাজীপুর এলাকায় পুলিশের সহায়তায় মাইকে প্রচার করে।

 

প্রচারের চারদিন পরে তাঁর মা শিল্পী বেগম মুঠোফোনে এসআই হালিমের সাথে যোগাযোগ করলে বুধাবার সকালে মা শিল্পী বেগম ও মামা মৌলা মিয়ার হাতে মোজাম্মেল কে তুলে দেয়া হয়।

 

প্রসঙ্গত এএসআইহালিম এর আগেও প্রায় ১৫দিন নিজ হেফাজতে রেখে ভরণ পোষন করে হারিয়ে যাওয়া এক শিশুকে পরিবারের কাছে তুলে দিয়েছে। এছাড়া দুর্গাপুর এলাকার ৩জন পথশিশুর ভরণ পোষনসহ পড়ালেখার দায়িত্ব নিয়েছে এএসআই হালিম।

সর্বশেষ আপডেটঃ ৩:৫৬ অপরাহ্ণ | মে ০৩, ২০১৮