| সকাল ৬:৩৯ - বুধবার - ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নারীদের টার্গেট করত জিনের বাদশাহ

লোক লোকান্তরঃ  কৌশলে সহযোগীদের মাধ্যমে গ্রামের সহজ সরল নারীদের মোবাইল নম্বর সংগ্রহ করতো জিনের বাদশাহ নান্নু শাহ। পরে রাতে ওই নারীদের মোবাইলে ফোন দিয়ে বলতো, আমি জিনের বাদশাহ বলছি।

 

আমি আপনার ঘরের সোনা ও নগদ টাকা দিগুণ করে দেয়ার ক্ষমতা রাখি। নানা আজগুবি কথা বলে নারীদের কাছ থেকে বিকাশে বড় অংকের টাকা আদায় করতেন।

 

জিনের বাদশাহ নান্নু শাহ দীর্ঘ দিন ধরে সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জের বিভিন্ন এলাকায় এমনটা করে আসছিল। এভাবে একাধিক নারী ও পুরুষ প্রতারণার স্বীকার হয়ে সিলেট বিভাগের বিভিন্ন থানায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন জিনের বাদশাহ নান্নু শাহের বিরুদ্ধে।

 

এর প্রেক্ষিতে পুলিশ তাকে নজরদারীতে রাখে। বুধবার দুপুরে মৌলভীবাজার শহরের কুসুমবাগ এলাকা থেকে মৌলভীবাজার মডেল থানার এসআই তোফাজ্জল হোসেন অভিযান চালিয়ে তাকে আটক করেন।

 

আটককৃত কথিত জিনের বাদশাহ মো. লিটন মিয়া ওরফে নান্নু শাহ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার মতোরাপুর গ্রামের সুরুক মিয়ার ছেলে।

 

খবর পেয়ে সিলেট শাহ পরান থানা অভিযোগকারী রওশন আরাকে নিয়ে এসে তাকে চিহ্নিত করে। এ ঘটনায় সিলেট শাহপরান থানায় জিনের বাদশাহর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

 

মৌলভীবাজার মডেল থানার ওসি সোহেল আহম্মদ বলেন, আমি সিলেট কোতোয়ালী থানার দায়িত্বে থাকা অবস্থায় তার বিরুদ্ধ অনেক অভিযোগ আসে। বর্তমানে বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

ছবিঃ সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ ৯:১৯ পূর্বাহ্ণ | এপ্রিল ২৭, ২০১৮