| দুপুর ২:৩৬ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের আ.লীগ নেতা ইউপি মেম্বারের মরদেহ উদ্ধার

গফরগাঁও প্রতিনিধি, ময়মনসিংহ:  ময়মনসিংহের গফরগাঁওয়ে মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে এক ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। রহস্যজনক মৃত্যুর কারনে পুলিশ বুধবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠিয়েছে।

 

নিহত শহীদুল্লাহ সোহাগ (৫৬) উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) ও ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি। তিনি খুরশিদ মহল গ্রামের বাসিন্দা।

 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে মুঠোফোন চার্জ করতে বাড়ি থেকে বের হয়ে যান ইউপি সদস্য শহীদুল্লাহ সোহাগ। পরে রাত ১১টার পরেও বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খুজতে শুরু করেন।

 

খোঁজা খুজির এক পর্যায়ে রাত পৌনে ৩টার দিকে বাড়ি থেকে মাত্র দুইশত গজ দূরে তার নিথর দেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। পরে মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। খবর পেয়ে পাগলা থানা পুলিশ বুধবার সকালে নিহতের বাড়ি এসে লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

 

পাগলা থানার ওসি মোখলেছুর রহমান আকন্দ বলেন, স্বাভাবিক মৃত্যু না হত্যা তা নিশ্চিত হতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রির্পোট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ আপডেটঃ ৪:০২ অপরাহ্ণ | এপ্রিল ১৮, ২০১৮