| সকাল ৭:০১ - রবিবার - ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে ১নং ফাঁড়ি’র অভিযানে তিন মাসে ১শত ৩৫ মাদক ব্যবসায়ীসহ ও অপরাধী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহ শহর পুলিশের ১নং ফাঁড়ি পুলিশ বিভিন্ন অভিযান পরিচালনা করে গত তিন মাসে ১শত ৩৫ মাদক ব্যবসায়ীসহ অপরাধীকে গ্রেফতার করেছে। এছাড়া আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারী থাকায় ২৯জনকে গ্রেফতার করা হয়েছে।

 

এ সময় ১শত ৯৪ গ্রাম হেরোইন ও ১শত ৯০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ সকল ঘটনায় ২৯টি মামলা দায়ের হয়েছে।

 

১নং ফাঁড়ির পুলিশ পরিদর্শক রুহুল কুদ্দুছ খান জানান, চলতি বছরের জানুয়ারী থেকে মার্চ মাস পর্যন্ত বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে ডাকাত, ছিনতাইকারী, চোর, মাদক ব্যবসায়ী ও ওয়ারেন্টভুক্ত মোট ১ শত ৩৫ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে জানুয়ারী মাসে ৫৪, ফেব্রুয়ারী মাসে ৪৩ ও মার্চ মাসে ৩৯জনকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতদের মধ্যে ২৯জনকে হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের নামে ২৯টি নিয়মিত মামলা করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ১শত ৯০ পিচ ইয়াবা ও ১শত ৯৪ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

 

এছাড়া জানুয়ারী মাসে ডাকাতির প্রস্তুতিকালে ১৫ ডাকাতকে গ্রেফতার করা হয়। একই সময়ে ৩২ ছিনতাইকারী ও ২০ চোরকে গ্রেফতার করা হয়। আদালতের কাছ থেকে পাওয়া গ্রেফতারী পরোয়ানা মুলে ২৯ জনকে গ্রেফতার করা হয়।

 

পুলিশ পরিদর্শক রুহুল কুদ্দুছ খান বলেন, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের কঠোর নির্দেশনায় আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও মাদক নিয়ন্ত্রণ রাখতে দায়িত্বশীলতার সাথে কাজ করছি। এছাড়া গাঙ্গিনার পাড় থেকে স্টেশন রোডসহ অন্যান্য রোডে যানজটমুক্ত করতে ফুটপাত দখলমুক্ত রাখতে চেষ্ঠা করছি।

সর্বশেষ আপডেটঃ ১২:৩৫ অপরাহ্ণ | এপ্রিল ০৮, ২০১৮