| দুপুর ১:১৯ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

আবারো নারাইনের অ্যাকশন নিয়ে অভিযোগ, চিন্তিত নাইট রাইডার্স

লোক লোকান্তরঃ  আবারো সুনীল নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ উঠেছে। এবার তার অ্যাকশন নিয়ে প্রশ্ন তুলেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিএসএলে লাহোর ও কোয়েটা ম্যাচ শেষে এ অভিযোগ করে বোর্ড। তবে আরেকবার অভিযোগ না ওঠা পর্যন্ত টুর্নামেন্টে বল করে যেতে পারবেন তিনি।

 

এক বিবৃতিতে পিসিবি জানিয়েছে, বোলিং অ্যাকশন নিয়ে নারাইনকে সতর্ক করা হয়েছে। তবে পিএসএলে বল করে যেতে পারবেন তিনি।

 

আইসিসির নিয়ম অনুযায়ী, কোনো টুর্নামেন্টে একজন বোলারের বোলিং অ্যাকশন নিয়ে দ্বিতীয়বার প্রশ্ন উঠলেই কেবল তাতে বল করতে পারেন না তিনি।

 

নারাইনের অবৈধ বোলিং অ্যাকশনের সতর্কবার্তাটি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডকে অবহিত করার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি। তার বোলিং অ্যাকশন নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবে ক্যারিবীয় বোর্ডই।

 

এদিকে নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে আবারও প্রশ্ন ওঠায় চিন্তায় পড়েছে আইপিএলের দল কলকাতা নাইট রাইডার্সের। এবার এ ঘূর্ণি জাদুকরকে ধরে রেখেছিল ফ্র্যাঞ্চাইজিটি। এখন আগামী ৭ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া আইপিএলের একাদশ আসরে তার খেলা নিয়ে শংকা দেখা দিয়েছে!

 

এর আগে একাধিকবার নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন আম্পায়াররা। ২০১৪ সালে টি-টোয়েন্টি চ্যাম্পিয়নস লিগে তাকে দুইবার সতর্ক করেন তারা। এতে ওই টুর্নামেন্টে দুই ম্যাচ ও আরেক টুর্নামেন্টে ফাইনালে নিষিদ্ধ হন তিনি। ফলে ওই বছর আইপিএলের ফাইনালও মিস করেন । বোলিং অ্যাকশন শুধরে ২০১৫ বিশ্বকাপে ফেরেন স্পিন জাদুকর।

সর্বশেষ আপডেটঃ ২:১০ অপরাহ্ণ | মার্চ ১৬, ২০১৮