| রাত ৯:১০ - মঙ্গলবার - ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে বাস উল্টে হতাহত ১৩

লোক লোকান্তর: রাঙামাটি শহরের মানিকছড়ি এলাকায় বাস উল্টে তপনী বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো ১২ জন আহত হন। বাসটি রাঙামাটি থেকে চট্টগ্রাম যাচ্ছিল।

 

বুধবার দুপুর ২টার দিকে রাঙামাটি-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। অন্যান্যদের রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

দুর্ঘটনার শিকার বাসটি রাঙামাটি থেকে চট্টগ্রামে যাওয়ার পথে মানিকছড়ি পাহাড়টি নামতে গিয়ে আর্মি ক্যাম্পের গেটের মোড় ঘুরতে গিয়ে উল্টে যায়।

 

এ সময় সড়কের উভয় পাশে যানজট সৃষ্টি হয়। ঘটনার পর প্রায় আধা ঘণ্টা রাঙামাটির সাথে সব অঞ্চলের সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে সেনাবাহিনীর একটি উদ্ধারকারী যান এসে দুর্ঘটনাকবলিত বাসটিকে রাস্তার এক পাশে সরিয়ে রাখলে যান চলাচল শুরু হয়।

 

আহত রাঙামাটি সড়ক ও জনপদ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মো. আবু মুছা বলেন, তিনি মোটরসাইকেলে করে মানিকছড়ি পাহাড়টি উঠছেন এ সময় বাসটি দ্রুত গতিতে নামছিল। আর্মি ক্যাম্পের সামনে আসলে গাড়িটি উল্টে গিয়ে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় তিনি আহত হন।

 

দুর্ঘটনার পর পর ক্যাম্পের সেনাবাহিনী, ফায়ার সার্ভিস, পুলিশের সদস্যরা আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৩ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৭