| রাত ৮:৫২ - মঙ্গলবার - ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অফিসে ঢুকে ব্যবসায়ীকে গুলি করে হত্যা

লোক লোকান্তর: রাজধানীর বনানীতে অফিসে ঢুকে একটি জনশক্তি রপ্তানিকারক প্রতিষ্ঠানের মালিককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম সিদ্দিক হোসাইন মুন্সি (৫৫)। এঘটনায় গুলিবিদ্ধ হন আরও তিনজন। তারা চিকিৎসাধীন আছেন।

 

মঙ্গলবার সন্ধ্যা সাতটার দিকে তাঁর ব্যবসাপ্রতিষ্ঠানে ঢুকে দুর্বৃত্তরা এ হামলা চালায় বলে পুলিশ জানিয়েছে।পুলিশ জানায়, বনানী বি ব্লকের ৪ নম্বর রোডের ১১৩ নম্বর বাসায় সিদ্দিক মুন্সির ‘এম এস মুন্সী ওভারসীজ’ নামে জনশক্তি রপ্তানির একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। সন্ধ্যা সাতটার দিকে সেখানে চারজন দুর্বৃত্ত অতর্কিতে ঢুকে গুলি করে পালিয়ে যায়।

 

এতে সিদ্দিক মুন্সি ও তার প্রতিষ্ঠানের তিনজন কর্মী আহত হন। তাদের উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সিদ্দিক মুন্সিকে মৃত ঘোষণা করেন।

 

বানানী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি ওই প্রতিষ্ঠানের মালিক। তবে, বাকিরা ওই প্রতিষ্ঠানের কর্মচারী কি না, তা এখনও জানা যায়নি।”

 

পুলিশের গুলশান বিভাগের উপকমিশনার (ডিসি) এস এম মোশতাক আহমেদ খান জানান, কী কারণে এ হামলা করা হয়েছে, বিষয়টি তদন্ত করা হচ্ছে। গোয়েন্দা পুলিশ ও অপরাধ তদন্ত বিভাগের সদস্যরা সেখানে অবস্থান করছেন। তারা বিভিন্ন আলামত সংগ্রহ করছেন। পরে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

 

জনশক্তি রপ্তানিকারকদের সংগঠন বায়রার মহাসচিব রুহুল আমিন জানান, সিদ্দিক মুন্সি দীর্ঘদিন ধরে সুনামের সঙ্গে ব্যবসা করে আসছিলেন। কারা, কী কারণে তাকে হত্যা করেছে, সেটি বোঝা যাচ্ছে না।

সর্বশেষ আপডেটঃ ১০:৫২ পূর্বাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৭