| ভোর ৫:৪৭ - রবিবার - ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসলে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে- তোফায়েল আহাম্মেদ

লোক লোকান্তর:“আশাতীত শিল্প কারখানার উত্থান হয়েছে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে।

 

ভালুকা শিল্পায়নের জন্য উপযুক্ত এবং ভালো অঞ্চল। আওয়ামীলীগ আবারও ক্ষমতায় আসলে এ দেশ মধ্যম আয়ের ডিজিটাল বাংলাদেশে পরিণত হবে” ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাঁশর চৌরাস্তায় বৃহস্পতিবার দুপুরে এডামস্ স্টাইলস লি: এর গ্রীন ফ্যাক্টরির উদ্ভোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে এসব কথা বলেন বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহাম্মেদ এমপি।

 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কাঁশর গ্রামে এ কারখানার ভিত্তি প্রস্তর স্থাপণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ-১১ ভালুকা আসনের সংসদ সদস্য ডাঃ এম আমানউল্লাহ ও ভালুকা উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা।

 

এসময় অন্যান্যদেও মাঝে আরও উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান কাজিম উদ্ধিন আহাম্মেদ ধনু, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, কোম্পানির চেয়ারম্যান হামিদুল হক, এমডি শহিদুল হক মুকুল, রুপা গ্রুপের এমডি ও সাবেক বিজিএমই এর ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম।

 

উদ্ভোধনী অনুষ্টানে বক্তাগণ ভালুকা তথা শিল্পাঞ্চল হবিরবাড়ীর রাস্তা-ঘাটে সংস্কারসহ উন্নয়ন ও কারখানার বর্জ্র অপসারনে যথাযথ উদ্যোগ নিতে মন্ত্রী মহোদয়ে দৃষ্টি আকর্ষন করেন।

সর্বশেষ আপডেটঃ ৮:২৬ অপরাহ্ণ | অক্টোবর ১৯, ২০১৭