| সকাল ১০:৫২ - রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কানের দুলের জন্য বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা

লোক লোকান্তর : রাজশাহীতে একজোড়া কানের দুলের জন্য জমেলা বিবি (৮০) নামের বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বুধবার দিবাগত রাতের কোনো একসময় নগরীর উপকণ্ঠ কাপাশিয়া মৃধাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

 

পরে গতকাল বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত জমেলা বিবি ওই এলাকার মৃত এমাজ আলীর স্ত্রী। ৯ মেয়ের বিয়ে দেওয়ার পর বাড়িতে একাই থাকতেন তিনি। ঘুমাতেন বাড়ির উঠোনের পাশে থাকা একটি চৌকিতে।বৃহস্পতিবার ওই চৌকির ওপর থেকেই তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

 

মহানগরীর মতিহার থানার ওসি মেহেদী হাসান বলেন, জমেলার মরদেহ পড়ে থাকতে দেখে বেলা পৌনে ১২টার দিকে প্রতিবেশীরা থানায় খবর দেন। পরে সেখানে পুলিশ গিয়ে নিহতের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে। পরে ময়নাতদন্তের জন্য ওই বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তিনি বলেন, ওই বৃদ্ধার দুই কানে সোনার তৈরি দু’টি দুল ছিল।

 

মরদেহ উদ্ধারের সময় দুলগুলো পাওয়া যায়নি। কান দু’টি ছেঁড়া এবং রক্তাক্ত ছিল। এ ছাড়া গলায় দাগ পাওয়া গেছে। এই থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে একজোড়া সোনার কানের দুলের জন্যই ওই বৃদ্ধাকে একা পেয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

 

এ ঘটনায় আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িত কাউকে এখনও খুঁজে পাওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে নিহত বৃদ্ধা জমেলা বিবির মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ আপডেটঃ ৭:৫৪ অপরাহ্ণ | আগস্ট ৩১, ২০১৭