| রাত ২:২২ - রবিবার - ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ - ৪ঠা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে মানববন্ধন ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের গেফতার ও শাস্তির দাবি

নিজিস্ব প্রতিবেদক : ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদেও অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার পৃথক মানববন্ধন, বিক্ষোভ-সমাবেশ ও শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করেছে মহানগর আওয়ামী লীগ, ছাত্রলীগ ও হোটেল রেস্তোরা শ্রমিক লীগ।

 

সোমবার রাত ১২টা ০১ মিনিটে জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিবের নেতৃত্বে গাঙ্গিনারপাড় ট্রাফিক মোড়ে ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন করে। এরআগে বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ করে।

 

্একই দাবিতে সকালে প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও সামবেশ করে মহানগর হোটেল রেস্তোরা শ্রমিক লীগ। এসময় বক্তব্য রাখেন মহানগর শ্রমিকলীগ সভাপতি পুলক রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মানিক মিয়া, মহানগর হোটেল রেস্তোরা শ্রমিক লীগ সভাপতি ইউসুফ আলী, সম্পাদক বিষ্ণু সরকার প্রমুখ।

 

বিকেলে ফিরোজ-জাহাঙ্গীর চত্ত্বরে মহানগর আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ সভাপতি এহতেশামুল আল, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা পরিষদেও চেয়ারম্যান ইউসুফ খানি পাঠান ।

 

প্রদীপ ভৌমিক, যুবলীগ আহবায়ক এডভোকেট আজহারুল ইসলাম, গোলাম ফেরদ্দৌস জিল্লু, হোসাইন জাহাঙ্গীর বাবু, তাজুল ইসলাম, ফারুক হাসান, ফখরুল আবেদিন দীন ইসলাম, আবু কায়সার দীপু, শাজাহান পারভেজ, মহানগর যুবলীগ আহবায়ক শাহীনুর রহমান, ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন ওয়ার্ড থেকে অঅওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৮ অপরাহ্ণ | আগস্ট ২১, ২০১৭