| সকাল ৯:৩৪ - রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফুলপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত”

ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুরে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৭ উপলক্ষে মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।ফুলপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি) সুহানা ইসলাম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আমিনুল হক, উপজেলা কৃষি কর্মকর্তা সুকল্প দাস, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রানা মিয়া প্রমুখ। সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন সাপ্তাহিক ফুলপুরের ভারপ্রাপ্ত সম্পাদক ও সংবাদ প্রতিনিধি নুরুল আমিন, সাপ্তাহিক ফুলপুরের নির্বাহী সম্পাদক ও দৈনিক ইনকিলাব প্রতিনিধি মোঃ খলিলুর রহমান, যুগান্তর প্রতিনিধি নাজিম উদ্দিন ।

 

সাংবাদিক এটিএম রবিউল করিম রবি (দৈঃ সবুজ), বিল্লাল হোসাইন ( ভোরের ডাক), আব্দুস ছাত্তার (দিনকাল), এমএ মান্নান (ময়মনসিংহ প্রতিদিন), মোস্তফা খান (আমার দিন), সাইফুল ইসলাম বাবুল (সংবাদ প্রতিদিন), সেলিম রানা (আমজনতার কথা), আকিকুল ইসলামসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ। সংবাদ সম্মেলনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে  স্থানীয় সাংবাদিকদের অবহিত করা হয় এবং মৎস্য সপ্তাহের বিভিন্ন দিক তুলে ধরা হয়। সংবাদ সম্মেলনে জানানো হয় উপজেলায় মোট পুকুরের সংখ্যা ১০ হাজার ৫২৬ টি।

 

মোট মাছের উৎপাদন ২৪ হাজার ৯৯৭ মেঃ টন এবং চাহিদা ৬ হাজার ৭৫৪ মেঃ টন।উপজেলায় মাছ উদ্বৃত্ত হচ্ছে ১৮ হাজার ২৪৩ মেঃ টন।নিবন্ধিত মৎস্যজীবির সংখ্যা ২৬৯০ জন এবং পরিচয়পত্র প্রাপ্ত মৎস্যজীবি রয়েছে ২১৩২ জন।

সর্বশেষ আপডেটঃ ৪:২৩ অপরাহ্ণ | জুলাই ১৮, ২০১৭