| সকাল ৯:৪৫ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই, পুলিশ ফাঁড়িতে হামলা- ভাংচুর (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহ শহরের কলেজ রোড এলাকায় পুলিশের কাছ থেকে এক আসামী ছিনতাই করে নিয়ে গেছে মহানগর যুবলীগ নেতা মনিরুজ্জামান রনির নেতৃত্বে সন্ত্রাসীরা। পরে দেশীয় অস্ত্র নিয়ে ২নং পুলিশ ফাঁড়িতে হামলা চালানো হয়।

 

এসময় ফাঁড়িতে ব্যাপক ভাংচুর করে মামলার বাদীকে উঠিয়ে নিয়ে যেতে চাইলে পুলিশের সাথে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। হামলায় পুলিশ ফাঁড়ি ইনচার্জ ফারুক হোসেনসহ দুই পুলিশ সদস্য আহত হয়।

 

পুলিশ ঘটনাস্থল থেকে শান্ত নামে একজনকে আটক করেছে।

 

অতিরিক্ত পুলিশ সুপার নুরে ই আলম জানান, শহরের গোলাপজান রোডে একটি বাড়ী পোড়া মামলার বাদী হজরত আলী বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে কলেজ রোড এলাকা দিয়ে মোটরসাইকেল যোগে যাচ্ছিল। এসময় ওই মামলার আসামী আসাদুজ্জামান অপু মহানগর যুবলীগ সদস্য মরিুজ্জামান রনির নেতৃত্বেও হামলা চালিয়ে মোটর সাইকেল ভাংচুর করে।

 

খবর পেয়ে ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পৌঁছে বাড়ী পোড়া মামলার আসামী আসাদুজ্জামান অপুকে আটক করে। বাদী হজরত আলীকে উদ্ধার করে নিয়ে যেতে চাইলে বাঁধা দেয় এবং জোরপূর্বক পুলিশের কাছ থেকে ওই আসামীকে ছিনিয়ে নিয়ে যায়।

 

এরপর পুলিশ ওই বাদীকে নিয়ে ফাঁড়িতে ফিরলে রাত সাড়ে ১১টার দিকে মহানগর যুবলীগ সদস্য মরিুজ্জামান রনির নেতৃত্বে ৫/৭টি মোটরসাইকেলযোগে ১০/১৫ জন সশস্ত্র অবস্থায় হামলা চালায় ফাঁড়িতে। এসময় পুলিশ ফাঁড়ির চেয়ার-টেবিলসহ বিভিন্ন স্থাপনায় ব্যাপক ভাংচুর করে মামলার বাদীকে উঠিয়ে নিয়ে যেতে চাইলে পুলিশের সাথে সন্ত্রাসীদের ধাওয়া-পাল্টাধাওয়া হয়। হামলায় পুলিশ ফাঁড়ি ইনচার্জ ফারুক হোসেনসহ দুই পুলিশ সদস্য আহত হয়।

 

এঘটনায় কলেজ রোড়, গোলাপজান রোডসহ আশপাশের এলাকায় গ্রেফতার ও হামলা আতংকে থমথমে অবস্থা বিরাজ করছে।

 

২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফারুক হোসেন জানান, মহানগর যুবলীগ নেতা মনিরুজ্জামান রনির নেতৃত্বে সন্ত্রাসীরা ফাঁড়িতে ব্যাপক ভাংচুর চালিয়েছে।

 

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, বাদীকে মারধর ও মোটরসাইকেল ভাংচুর করে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই, এরপর ফাঁড়িতে এসে পুলিশের উপর স্বশস্ত্র হামলা ও ভাংচুর এটা দুসাহসিক কাজ। এসব সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না। যেকোনো মূল্যে গ্রেফতার করা হবে। ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে।

ভিডিওঃ

সর্বশেষ আপডেটঃ ১:৫৬ পূর্বাহ্ণ | জুলাই ০৭, ২০১৭