| দুপুর ১:৩৭ - শনিবার - ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

এসপেক্ট ট্রাস্টের শেরপুর সদর উপজেলা কমিটি গঠিত

লোক লোকান্তর :শিক্ষা ও সাহিত্য, টেকনোলজি বিকাশের মাধ্যমে দেশের সকল স্তরের জনসাধারণের অর্থনৈতিক উন্নয়ন সাধনে স্থানীয় ও প্রাকৃতিক সম্পদের যথাযথ ব্যবহার সুনিশ্চিত করে মুক্তি অর্জনের লক্ষ্যে এ্যাডভান্সড সার্ভিসেস ফর দ্যা পিপল’স ইকোনমি, কালচার এন্ড টেকনোলজি ট্রাস্টের (এসপেক্ট ট্রাস্ট) শেরপুর সদর উপজেলা কমিটি গত ২১ জুন বুধবার গঠিত হয়েছে।

 

এ উপলক্ষে বুধবার বিকালে রাজাবাড়ী মহল্লায় অবস্থিত বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, শেরপুর জেলা শাখার অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন এসপেক্ট ট্রাস্টের ময়মনসিংহ বিভাগীয় সমন্বয়কারী মো. মোক্তার হোসেন।

 

এতে বক্তব্য দেন পরিবেশ কর্মী ও এসপেক্ট ট্রাস্টের শেরপুর জেলা সমন্বয়কারী মো. মুগনিউর রহমান মনি, সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম, শিক্ষক মো. দেলোয়ার হোসেন, সাংবাদিক মো. আবু হানিফ, পরিবেশকর্মী ফকির শহীদ, আবুজর মো. আল আমিন, মো. নূরুল আমীন, শান্ত রায় প্রমুখ। পরে সর্বসম্মত সিদ্ধান্তক্রমে মো. আবু হানিফকে সভাপতি ও আবুজর মো. আল আমিনকে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট এসপেক্ট ট্রাস্টের শেরপুর সদর উপজেলা কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন মো. দেলোয়ার হোসেন সহ-সভাপতি, মো. মোস্তাইন বিল্লাহ সোহাগ সহ-সাধারণ সম্পাদক, শিউলী মিতু কোষাধ্যক্ষ, ফকির শহীদ ও মো. নূরুল আমীন সম্মানিত সদস্য।

সর্বশেষ আপডেটঃ ১:৩১ অপরাহ্ণ | জুন ২৩, ২০১৭