| সন্ধ্যা ৬:১৪ - বৃহস্পতিবার - ১১ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৮শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ১লা শাওয়াল, ১৪৪৫ হিজরি

শেরপুরের অপহৃত ভারতীয় নাগরিক উদ্ধার : এক যুবক আটক

শেরপুর সংবাদদাতা:   সুনামগঞ্জ এলাকা থেকে অপহৃত ভারতীয় নাগরিক দাজেদ সিয়ানলিয়াকে (১৭) উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ।

 

গত ১৫ মে সোমবার রাত দশটায় ঝিনাইগাতী উপজেলার আহম্মদনগর এলাকা থেকে পুলিশ তাঁকে উদ্ধার করে। দাজেদ সিয়ানলিয়া ভারতের মেঘালয় রাজ্যের নংস্টইন জেলার রেজো ডেফাইমইতের ছেলে।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মো. আলম (৩০) নামে এক যুবককে আটক করেছে। সে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ভালুয়াকুড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

 

পুলিশ সূত্রে জানা গেছে, আলম ও তাঁর এক সহযোগী কয়েক দিন আগে বাংলাদেশ-ভারত সীমান্তের সুনামগঞ্জ এলাকা থেকে ভারতীয় নাগরিক দাজেদ সিয়ানলিয়াকে অপহরণ করে। পরে দাজেদের পরিবারের নিকট ৬০ লাখ রুপি মুক্তিপণ হিসেবে দাবি করা হয়। বিষয়টি মেঘালয় রাজ্যের খাসিয়া হিল ডিস্ট্রিক্টের পুলিশ সুপার শেরপুরের পুলিশ সুপারকে (এসপি) অবহিত করেন।

 

এসপি রফিকুল হাসান গনি মোবাইলফোন ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারী চক্রের সদস্য মো. আলমের অবস্থান সম্পর্কে নিশ্চিত হন। পরে সোমবার রাত দশটায় এসপি রফিকুল হাসান গনির নেতৃত্বে পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে ঝিনাইগাতীর আহম্মদনগর এলাকা থেকে দাজেদ সিয়ানলিয়াকে উদ্ধার ও অপহরণকারী আলমকে আটক করেন।

 

শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) দাজেদ সিয়ানলিয়াকে উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় ঝিনাইগাতী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ আপডেটঃ ৫:০১ অপরাহ্ণ | মে ১৬, ২০১৭