| সকাল ৭:১৭ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে ৩১ টন চাল সহ ২ জন আটক

আনছারুল হক রাসেল :   ময়মনসিংহের হালুয়াঘাটে খাদ্যবন্ধব কর্মসূচীর ৫০ কেজি ওজনের ৬২০ বস্তা (৩১ টন) চাল সহ ২ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটেলিয়ান (এ.পি.বিএন) মুক্তাগাছা-০২।

 

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ১০ টায় হালুয়াঘাট উত্তর বাজারস্থ রফিক হাজীর ভাড়াটিয়া বিল্ডিং এ আর্মড পুলিশ ব্যাটালিয়ন মুক্তাগাছা-২ এর সহকারী পুলিশ সুপার  মোঃ রউশন মোস্তফা ও ওসি অপারেশন মোঃ কাইয়ুমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি মূল্যের ৬২০ বস্তা (৩১ টন) চাউল সহ কালোবাজারিতে চাল ক্রয়-বিক্রয়ের জড়িত থাকার অভিযোগে মনির ও আজিজুল নামে ২ জনকে আটক করে।

 

আর্মড পুলিশ ব্যাটালিয়নের -২ এর সহকারী পুলিশ সুপার মোঃ রউশন মোস্তফা প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের জানান, আটককৃত চাল সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর আওতায় ১০ টাকা কেজি মূল্যের। এই চাউল এরা অবৈধভাবে কালোবাজারিতে বিক্রির উদ্দেশ্যে ক্রয় করে মজুদ করেছে।

 

তিনি বলেন, আমরা ঘটনাস্থল থেকে মনির হোসেন (৩৬) ও আজিজুল (৩৫) নামে ২ জনকে আটক করেছি এবং এ ঘটনায় জড়িত নুরুল ইসলাম নামে একজন পলাতক রয়েছে। তাকেও আটকের চেষ্টা চলছে।  উদ্ধার অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (অতিরিক্ত দায়িত্ব) রাশেদ হোসেন চৌধুরী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা মোঃ আশরাফ আলী, উপজেলা ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা সিদ্ধার্থ শঙ্কর তালুকদার, অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা সহ প্রমুখ।

সর্বশেষ আপডেটঃ ৩:২৮ অপরাহ্ণ | মার্চ ১৮, ২০১৭