| সকাল ৭:১৩ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ-ফুলবাড়ীয়া সড়কের বেইলী ব্রীজ ভেঙ্গে যান চলাচল ব্যাহত

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহ সদর উপজেলার ফুলবাড়ীয়া টু ময়মনসিংহ সড়কের একটি বেইলীব্রীজ ভেঙ্গে সকাল থেকে যান চলাচল ব্যহত হচ্ছে।

 

বুধবার ( ১৫ মার্চ ) সকালে ধান বোঝাই একটি ট্রাক বেইলী ব্রীজের মাঝখানে পৌছলে সেটি নীচের দিকে ধ্বশে পড়ে এই দূর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

 

অন্যদিকে  ভারী যানবাহন চলাচল না করলেও হাল্কা যান বাহন চলাচল করছে । পাশেই নির্মানাধীন একটি নতুন ব্রীজের এপ্রোচ খুলে দিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। এই খবর নিশ্চিত করেছেন ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: মাসুদ খান।

 

তিনি জানান ব্ইেলীব্রীজটি আর মেরামত করা হবে না। এটিকে পরিত্যাক্ত ঘোষনা করা হয়েছে । খুব তাড়াতাড়ি অনান্য যানবাহন চলাচল স্বাভাবিক হবে বলে আশা করছেন প্রকৌশলী মাসুদ ।

 

ওই প্রোকৌশলী আরো জানান, ভোরে ধান বোঝাই একটি ট্রাক বেইলীব্রীজের মাঝখানে পৌছলে সেটি নীচের দিকে ধ্বশে পড়ে।  ব্রীজে আটকা পড়া  ট্রাক থেকে মালামাল সরিয়ে ফেলে ট্রাকটি উদ্ধার করা হয়। তবে ব্রীজটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে সকাল থেকে কয়েকঘন্টার জন্য যান চলাচল ব্যাহত হয় । পরে পাশের নতুন নির্মানাধীন  ব্রীজের এপ্রোচ খুলে দেয়া হয়েছে। এখন চলছে হাল্কা যানবাহন।

সর্বশেষ আপডেটঃ ৩:০২ অপরাহ্ণ | মার্চ ১৬, ২০১৭