| সকাল ৬:৫২ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে বন্ধুদের ছুরিকাঘাত ও গুলিতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদকঃ    ব্রহ্মপুত্র নদে বালু তোলা নিয়ে দ্বন্দের জেরে ময়মনসিংহে বন্ধুদের ছুরিকাঘাত ও গুলিতে হাসান (২৬) নামে স্থানীয় এক যুবক খুন হয়েছে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং পুলিশ মোতায়েন রয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে সদরের ল্যাংরার বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত হাসানের বাড়ি পার্শ্ববর্তী গলগন্ডা এলাকায়।

 

কোতুয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, ব্রহ্মপুত্র নদে বালু তোলা নিয়ে গলগন্ডা বাজারের হজরত আলীর পুত্র হাসানের সাথে স্থানীয় তারই বন্ধুদের বিরোধ চলছিল। বৃহস্পতিবার বেলা ১টার দিকে হাসান ল্যাংরার বাজারে গেলে উৎ পেতে থাকা বন্ধুরা তাকে একটি দোকানের পেছনে ডেকে নিয়ে ছুরিকাঘাত ও গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

 

এসময় হাসান রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরে ডাক-চিৎকার শুরু করে। বাজারের লোকজন এগিয়ে এসে হাসানকে মৃত অবস্থায় উদ্ধার করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাসানের সাথে স্থানীয় কয়েকজন বন্ধুর বিরোধ চলছিল। ৭/৮ দিন আগে হাসানের সাথে ওদের ঝগড়া ও মারামারি হয়। এরই জেরে বৃহস্পতিবার সাড়ে ১২টার দিকে বাজার থেকে হাসানকে ডেকে নিয়ে প্রকাশ্যে ছুরিকাঘাত করে এবং গুলি ছুঁড়ে হত্যা করে খুনিরা পালিয়ে যায়।

 

এদিকে পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। তদন্তের স্বার্থে খুনিদের নাম প্রকাশ করছেনা পুলিশ।

 

ছবিঃ প্রতীকী

সর্বশেষ আপডেটঃ ৭:১৫ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০১৭