| সকাল ৬:২৪ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের গর্ব ভাষা শহীদ আব্দুল জব্বারের বাড়িতে মানুষের ঢল

লোক লোকান্তরঃ    ময়মনসিংহের গর্ব ভাষা শহীদ আব্দুল জব্বার, যে কিনা ভাসার জন্য জীবন দিয়েছেন। আর তাকে সম্মান জানাতে আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবসের প্রথম প্রহরে ভাষা শহীদ আব্দুল জব্বারের গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ের পাঁচুয়াতে (জব্বার নগর) সোমবার রাতে হাজারো মানুষের ঢল নামে।

 

উপজেলা সদর থেকে ৪ কিলোমিটার দূরে ভাষা শহীদ আব্দুল জব্বারের বাড়িতে উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েকশ’ যানবাহনে চড়ে উপস্থিত হন কয়েক হাজার মানুষ।

 

২১শে ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ১২টার আগেই ভাষা শহীদের বাড়ি সংলগ্ন উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার এলাকা কানায় কানায় ভরে যায়। রাত ১২টা ১মিনিটে শহীদ বেদীতে প্রথমে স্থানীয় সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল এমপি’র পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

 

পরে উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর কুন্ডু, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং এর পর একে একে গফরগাঁও প্রেসক্লাব. সূূর্যসারথি খেলাঘর আসরসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, রাজনৈতিক সংগঠন, স্কুল-কলেজ, সাহিত্য-সাংস্কৃতিক সংগঠন সমূহ এবং সর্বস্তরের হাজারো জনতা পুষ্পার্ঘ্য অর্পণ করে।

সর্বশেষ আপডেটঃ ৩:০১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৩, ২০১৭