| সকাল ১০:০৪ - রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আবারও অবহেলার শিকার ময়মনসিংহের নারী ফুটবলাররা

লোক লোকান্তরঃ  আবারও ফুটবল ফেডারেশনের অবহেলার শিকার হয়েছে ময়মনসিংহের কলসিন্দুরের জাতীয় দলের নারী ফুটবলাররা। সিঙ্গাপুর থেকে প্রস্তুতি ম্যাচ খেলে ঢাকায় ফিরলেও, এবার ট্রেনযোগে বাড়ি ফিরতে হয় ফুটবলারদের।

 

দলের সঙ্গে সিঙ্গাপুরে বাফুফের এক নারী কর্মকর্তা অবস্থান করলেও, ঢাকায় ফিরে নারীদের আবাসন কিংবা যাতায়াত নিয়ে কোন উদ্যোগ নেননি তিনি। বিষয়টিকে দু:খজনক দাবি করেছেন বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ নিজেও। এমনটাই জানা যায় যমুনা টেলিভিশনে সম্প্রচারিত হওয়া এক প্রতিবেদনে।

 

ঢাকা থেকে জামালপুরগামী অগ্নিবীনা এক্সপ্রেস ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশনে এসে থামে।  ট্রেন থেকে নামলেন কলসিন্দুরের তিন নারী ফুটবলার নাজমা, শামছুননাহার ও মার্জিয়া। ষ্টেশনের বাইরেও তাদের জন্য অপেক্ষায় নেই নিদির্ষ্ট কোন পরিবহন। জানালেন নিজেদের ইচ্ছা অনুযায়ী চলেছেন তারা, সাথে ছিলোনা কোন অভিবাবকও।
নিজেরাই ফোন দেন জেলা ফুটবল এসোসিয়েশনরে কর্মকর্তা বোরহান উদ্দিনকে। অনুরোধ জানান তাদেরকে কলসন্দিুরে যাওয়ার ব্যাবস্থা করে দিতে। বোরহানউদ্দিন মেয়েদের অটোরিক্সায় করে ষ্টেশন থেকে নিয়ে গেলেন পাট গুদাম বাসষ্ট্যান্ডে।

 

সেখান থকে রীতিমতো দরদাম করে ভাড়া ঠিক করে অন্য আরেক যাত্রীর সাথে সিএনজিতে তুলে দেয়া হয় তাদের।
এদিকে জাতীয় দলে খেলা কলসিন্দুরের নারী ফুটবলাদের যাত্রার বিষয়ে ফের অবহেলা করায় বিষ্মিত স্থানীয়রা। আর বাফুফে আবারো বলছে ভবিষ্যতে এমনটি আর হবে না।

 

এখন “ভুল হয়েছে, আর হবে না” – আরো একবার আগের মতো এমন কথা বলেই দায়িত্ব এড়িয়ে গেলেন সাধারণ সম্পাদক।

সর্বশেষ আপডেটঃ ৩:২৮ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০১৭