| রাত ২:০৩ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

মির্জাপুর কুমুদিনী হাসপাতাল থেকে ভুয়া চিকিৎসক আটক

লোক লোকান্তরঃ  টাঙ্গাইলের মির্জাপুরে চিকিৎসক পরিচয়ে কুমুদিনী হাসপাতালের রোগীদের টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেওয়ার অভিযোগে মো. আসলাম মিয়া (২৭) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে।

 

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই হাসপাতালের ভেতর থেকে তাকে আটক করা হয়। তিনি ভুয়া ওই মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা গ্রামের মো. সারোয়ার হোসেন খানের ছেলে।

 

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, আসলাম কুমুদিনী হাসপাতালে রোগীদের কাছে চিকিৎসক পরিচয় দিয়ে সখ্যতা গড়ে তোলেন। একপর্যায়ে কৌশলে রোগীদের টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেন। গত কয়েকদিনে তিনি হাসপাতাল থেকে বিপুল অংকের টাকা ও কয়েকটি মোবাইল ফোন হাতিয়ে নিয়েছেন।

 

বিষয়টি কুমুদিনী হাসপাতালের সহকারী প্রশাসক সৈয়দ হায়দার আলী জানতে পেরে নিরাপত্তা কর্মীদের গোপনে নজর রাখতে বলেন। বৃহস্পতিবার সকালে প্রতারক আসলাম রোগীর কাছ থেকে মোবাইল ফোন নেওয়ার চেষ্টা করলে হাসপাতালের নিরাপত্তা কর্মীরা তাকে আটক করে পুলিশে দেয়। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

 

এছাড়া সম্প্রতি আসলাম কুমুদিনী হাসপাতালের আইটি বিভিাগের কর্মকর্তা মো. খালিদ হোসেনের কাছ থেকেও সাড়ে ৪৭ হাজার টাকা হাতিয়ে নিয়েছে বলেও জানা গেছে।

 

কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. দুলাল চন্দ্র পোদ্দার এসব ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সর্বশেষ আপডেটঃ ১:১২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৬, ২০১৭