| সকাল ১১:০৫ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ বিভাগের ১০ জয়িতার মাঝে পুরস্কার বিতরন

নিজস্ব প্রতিবেদকঃ  ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের উদ্যোগে বিভাগের শ্রেষ্ঠ ১০জন জয়িতার মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে।

 

আজ বুধবার দুপুরে শহরের টাউন হল অডিটরিয়ামে এই পুরস্কার বিতরন করা হয়।

 

বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফাতেমা জহুরা রাণী এমপি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.আলী আকবর, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের সচিব নাসিমা বেগম, অধিদপ্তরের মহাপরিচালক সাহিন আহমেদ চৌধুরী, রেঞ্জ ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,জেলা প্রশাসক কৃষিবিদ খলিলুর রহমান ও পৌরসভার মেয়র ইকরামূল হক টিটু প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী বলেন,  জনগনই দেশের সম্পদ, তাই দেশের প্রতিটি মানুষকেই যোগ্যতা সম্পন্ন করে গড়ে তুলতে হবে, সেই লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। নারী পুরুষ মিলে মিসে কাজ কওে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে। দেশ থেকে বাল্যবিয়ে বন্ধের নির্দেশ দিয়ে বলেন, যে কোন মূল্যে দেশ থেকে চিরতরে বাল্যবিয়ে বন্ধ করতে হবে। দেশের নারী বান্ধব সকল প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে দেশকে একদিন দক্ষিন এশিয়ার সর্বোচ্চ উন্নত দেশে পরিনত করা হবে।

 

অনুষ্ঠানে নবগঠিত দেশের অষ্টম বিভাগের ৩৫টি উপজেলার ১৪৭ জন মহিলার অংশ গ্রহনে পাচঁটি ক্যাটাগরিতে সফল মহিলা পাচঁজন প্রথম ও পাচঁজন দ্বিতীয় জয়িতা হিসেবে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়েছে।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ৫:১১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০১৭