| ভোর ৫:৩৬ - রবিবার - ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সার্চ কমিটি গঠন নিয়ে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে- ময়মনসিংহে বিমান ও পর্যটনমন্ত্রী

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশালঃ   সার্চ কমিটি গঠন নিয়ে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে আগে থেকেই নানা সমালোচনা করে বেড়াচ্ছে। বিএনপি বর্তমানে নালিশ পার্টিতে পরিনত হয়েছে। নাচতে না জানলে উঠোন বাঁকা বিএনপির অবস্থা এখন এমন হয়েছে। দেশ স্বাধীন হওয়ার পর দেশে দূর্ভিক্ষ ছিল। শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালিত হওয়ায় বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন। দেশের মানুষের খাদ্যের চাহিদা পূরণ করে উদ্বৃত বিদেশে রপ্তানি করা হচ্ছে – কথাগুলো বলেছেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী এবং বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন।

 

বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের আলোচনা করতে গিয়ে তিনি আরো বলেন, আওয়ামীলীগকে মনে করতে হবে আমরাই পারি আমরাই পারব। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই দেশ উন্নয়নের দিকে যাচ্ছে। জঙ্গি ও মৌলবাদকে না বলতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে, নিমূল করতে হবে স্বমূলে।

 

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা মিলনায়তনে উপজেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ত্রিশাল উপজেলা ওয়ার্কার্স পাটির সাধারন সম্পাদক রাধাঁরমন মোদকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সভাপতি এহতাশেমল আলম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ, ময়মনসিংহ জেলা ওয়ার্কার্স পাটির সাধারন সম্পাদক তপন সাহা, কেন্দ্রীয় যুবমৈত্রীর সাধারন সম্পাদক সাব্বাহ আলী, উপজেলা আ’লীগের দায়িত্বপ্রাপ্ত আহবায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ প্রমূখ।

 

এ সময় বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী জাতীয় কবি নজরুল ইসলামের স্মৃতিধন্য ত্রিশালকে পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলার বিষয়ে মন্ত্রনালয়ে আলোচনা করার প্রতিশ্রুতি দেন।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ১২:২৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০১, ২০১৭