| রাত ৯:০২ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ে নিয়োগ পরীক্ষায় ভূয়া প্রার্থী আটক

নিজস্ব প্রতিবেদকঃ    ময়মনসিংহ বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে সরকারী চাকুরী নিয়োগ পরীক্ষায় প্রকৃত পরীক্ষার্থী আবুল কালাম আজাদের পরিবর্তে শাহাদৎ হোসেন নামক অন্য একজন ভূয়া প্রার্থী পরীক্ষা দিতে আসায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ঐ ভূয়া প্রার্থী কে আটক করে তাকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

 

আজ বুধবার ব্যবহারিক পরীক্ষা চলাকালীন সময়ে ভূয়া প্রার্থীকে আটক করা হয় এবং দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মহিনুল হাসান এই দন্ডাদেশ প্রদান করেন।

 

জানা গেছে  ময়মনসিংহ বিভাগীয় কমিশনার এর কার্যালয়ে অফিস সহকারী কাম মুদ্রাক্ষরিক পদের জন্য প্রার্থী আবুল কালাম আজাদের লিখিত পরীক্ষা শেষে আজ সকাল ৯টা থেকে ব্যবহারিক পরীক্ষায় অংশ নেয়ার কথা। কিন্ত মূলপ্রার্থী পরীক্ষায় অংশ গ্রহন না করে শেরপুর জেলাধীন উত্তরশ্রীবর্দী গ্রামের অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আবুল কালাম আজাদ এর পূত্র শাহাদৎ হোসেন পরীক্ষায় অংশ নেয়।

 

পরীক্ষার্থীর ছবির সাথে মিল না থাকায় তাকে ভূয়া পরীক্ষার্থী হিসেবে গ্রেফতার করার পর নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে উপস্থিত করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মহিনুল হাসান ধৃত শাহাদৎ হোসেন কে  ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ৭:২১ অপরাহ্ণ | জানুয়ারি ১৮, ২০১৭