| ভোর ৫:৩৫ - রবিবার - ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

গফরগাঁওয়ে ১৬ দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ মাদ্রাসা ছাত্রের

গফরগাঁও প্রতিনিধিঃ   ময়মনসিংহের গফরগাঁওয়ে নূর মোহাম্মদ মুক্তি (১১) নামে এক মাদ্রাসা ছাত্র গত ২৫ ডিসেম্বর নিখোঁজ হয়। নিখোঁজের ১৬ দিনেও সন্ধান মেলেনি তার। এ ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে।

 

নিখোঁজ মাদ্রাসা ছাত্র মুক্তি উপজেলার মশাখালী গ্রামের মুরশেদ উদ্দিনের ছেলে। সে চরআলগী ইউনিয়নের চরমছলন্দ কুরতলী পাড়ার হাজী উসমান আলী হাফেজিয়া মাদ্রাসায় গত ৫মাস যাবত নিয়মিত পড়াশোনা করে আসছিল।

 

পুলিশ ও নিখোঁজ ছাত্রের পরিবার সূত্রে জানা যায়, ওই মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ নুরুজ্জামান মিয়া ২৫ ডিসেম্বও রাতে ওয়াজ মাহফিল (ধর্ম সভা) শেষে মাদ্রাসায় এসে জানতে পারেন মুক্তিকে সন্ধ্যা থেকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। পরে ওই শিক্ষক রাতেই মুঠোফোনে মুক্তিকে খুঁজে না পাওয়ার বিষয়টি তার পরিবারের লোকজনকে অবহিত করেন।

 

মুক্তির বাবা মোরশেদ উদ্দিন বলেন, ঘটনার দিন রাতেই আমার ছেলে নিখোঁজ হওয়ার বিষয়টি মুঠোফোনে মাদ্রাসা শিক্ষক নুরুজ্জামান মিয়ার কাছ থেকে অবগত হওয়ার সাথে সাথে আত্বীয়- স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়েও আমার ছেলেকে পাওয়া যায়নি।

 

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, মাদ্রাসা ছাত্র নিখোঁজের ঘটনায় গত রোববার সন্ধায় নিখোঁজ ছাত্রের মামা আজিজুল হক বাদী হয়ে গফরগাওঁ থানায় জিডি করেন।

সর্বশেষ আপডেটঃ ১১:০২ পূর্বাহ্ণ | জানুয়ারি ১০, ২০১৭