| ভোর ৫:২৯ - রবিবার - ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে বখাটের আঘাতে ৬ দিনপর গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ   ময়মনসিংহের এক উত্ত্যক্তকারী বখাটের আঘাতে ৬ দিন পর গৃহবধূ সাহিদা বেগমের (৪৫) মৃত্যু হয়েছে। সোমবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজের হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

 

জানা যায়, সাহিদা বেগমের বাড়ি তারাকান্দা উপজেলার দোহার গ্রামে। স্থানীয় গোলাম রসুল তাঁকে প্রায়ই উত্ত্যক্ত করতেন। নয় মাস আগে তারাকান্দা থানায় এ বিষয়ে একটি মামলা করেন সাহিদা বেগম।

 

সাহিদার পরিবার লোকজন জানান,  মামলার পর থেকে রসুল পুনরায় সাহিদাকে উত্ত্যক্ত করতে থাকে এবং মামলা তুলে নেওয়ার জন্য চাপ দেন। পর ৬ ডিসেম্বর রাতে দোহার বাজার থেকে ফেরার পথে রসুল ও তাঁর সহযোগীরা সাহিদা ও তার মেয়ে মর্জিনা আক্তার উপর হামলা চালায়। এসময় সাহিদা মাথায় ও তাঁর মেয়ে মর্জিনা গুরতর আহত হয়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজের হাসপাতালে নিয়ে আসে।

 

সাহিদার স্বামী আবদুল লতিফ অভিযোগ করেন,পুলিশ রসুলকে আটক না করায় এ ঘটনা ঘটেছে। ৯ মাস আগে পুলিশ যদি রসুলকে আটক করতো, তাহলে আজ সাহিদাকে মরতে হতো না।

 

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক জানান, হাজী রসুলের নামে সাহিদার দায়ের করা মামলার অভিযোগপত্র আদালতে দাখিল করা হয়েছে। সাহিদার মৃত্যুর ঘটনায় মামলা হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

সর্বশেষ আপডেটঃ ২:২১ অপরাহ্ণ | ডিসেম্বর ১২, ২০১৬