| রাত ৪:২২ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

কবি নজরুল বিশ্ববিদ্যালয় ২০১৬-১৭ শিক্ষাবর্ষে’র ‘ক’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত

ত্রিশাল প্রতিনিধিঃ  ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।

 

১ম দিন বৃহস্পতিবার ‘ক’ ইউনিটে ২ শিফট সকাল ও বিকালে অনুষ্ঠিত হয়েছে। ক-ইউনিটে বাংলা ভাষা ও সাহিত্য এবং ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগ ২টি বিভাগ রয়েছে। পরীক্ষার ১ম শিফট সকাল ১১টা হতে ১২টা পর্যন্ত বিজোড় রোল ও ৩টা হতে ৪টা পর্যন্ত জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হয়। ‘ক’ ইউনিটে ১৩০টি আসনের বিপরীতে ৫৩২৯টি আবেদন পড়েছিল।

 

পরীক্ষা শুরুর পর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোহীত উল আলম, ট্রেজারার এ.এম.এম শামসুর রহমান, কলা অনুষদের ডীন প্রফেসর ড. মুশাররাত শবনম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, রেজিস্ট্রার আমিনুল ইসলাম, হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. সুব্রত কুমার দে, পরীক্ষা নিয়ন্ত্রক ড. নির্মল চন্দ্র সাহা, প্রক্টর ড. মোঃ জাহিদুল কবীর, বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) এস.এম হাফিজুর রহমান প্রমূখ।

 

বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক (জনসংযোগ) এস.এম হাফিজুর রহমান জানান, শুক্রবার ‘খ’ ইউনিটে সকাল ও বিকাল দুটি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। সকালে বিজোড় রোল নম্বরধারী ও বিকালে জোড় রোল নম্বধারীদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে জানান।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ৯:০০ অপরাহ্ণ | নভেম্বর ২৪, ২০১৬