| রাত ১:৪৬ - সোমবার - ২১শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৭ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণ: অবরোধ স্থগিত করে নতুন কর্মসূচী

ফুলবাড়ীয়া ব্যুরো অফিস:  ময়মনসিংহের ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণের দাবিতে হরতাল-অবরোধ কর্মসূচী স্থগিত করে নতুন কর্মসূচীর ডাক দিয়েছেন আন্দোলনকারীরা। হরতাল-অবরোধ কর্মসূচীর ২৪দিনের মাথায় নতুন কর্মসূচী হিসেবে মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে।

 

সোমবার আন্দোলনকারীরা নতুন কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ- ফুলবাড়ীয়া সড়কে মানব বন্ধন ও উপজেলার প্রধান প্রধান সড়কে বিক্ষোভ কর্মসূচী পালন করেছে।

 

এর আগে শনিবার (৫নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসক মো. খলিলুর রহমান এর আমন্ত্রনে তাঁর সম্মেলন কক্ষে আন্দোলনকারী শিক্ষক, ছাত্র, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সঙ্গে দীর্ঘ আলোচনার পর হরতাল-অবরোধ কর্মসূচী স্থগিত রাখতে একমত পোষণ করেন বলে সূত্রে জানা গেছে।

 

আন্দোলনকারীদের দাবীর পক্ষে জেলা প্রশাসক মহোদয় প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন। এরপর চলমান আন্দোলনের নতুন কর্মসূচী হিসেবে দাবী আদায় না হওয়া পর্যন্ত মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী অব্যাহত থাকবে বলে আন্দোলনকারী শিক্ষক নেতারা জানিয়েছেন।

 

বর্তমান পরিস্থিতি নিয়ে মঙ্গলবার ফুলবাড়ীয়া কলেজ হলরুমে সূধীজনের সাথে মত বিনিময় সভা আহ্বান করেছেন কলেজ সরকারিকরণ দাবী আদায় কমিটি।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ৯:০৪ অপরাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৬