| রাত ৩:৪৭ - রবিবার - ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

রাঙ্গামাটিয়া ইউপি চেয়ারম্যান ও এপি ব্যুরো প্রধানের পিতার ইন্তেকাল

মো. আব্দুল জব্বার, ফুলবাড়িয়া : ৭ জুন ২০১৬, মঙ্গলবার

আমেরিকা বার্তা সংস্থা (এপি) বাংলাদেশ ব্যুরো প্রধান জুলহাস আলম রিপন এর পিতা, ফুলবাড়ীয়া উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান, বাবুগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হ.র.ম শহীদুজ্জামান আকন্দ (হবি মাস্টার) (৬৭) মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি…রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে, ১মেয়ে সহ বহু আত্নীয় স্বজন রেখে গেছেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ফুলবাড়ীয়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. মোসলেম উদ্দিন এ্যাডভোকেট, ময়মনসিংহের জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী, ফুলবাড়ীয়া পৌর মেয়র গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. ইমদাদুল হক সেলিম, থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব, ফুলবাড়ীয়া প্রেসক্লাব সভাপতি মো. নুরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার, অন লাইন পত্রিকা ফুলবাড়িয়া নিউজ ২৪ডটকম প্রকাশক তথ্য বিশেষজ্ঞ কায়সারুল হক, সম্পাদক ডা. মো. আব্দুর রাজ্জাক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হারুন অর রশিদ। গত ৭এপ্রিল অনুষ্ঠিত স্থানীয় সরকার ইউপি নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতি নিয়ে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন তিনি। শপথ গ্রহণ করার আগে নির্বাচনের ঠিক ১মাস পূর্তিতেই না ফেরার দেশে চলে গেলেন।
আজ বুধবার বেলা ১১টায় ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ১ম এবং দুপুর ২টায় নিজ বাড়ী সংলগ্ন বাবুগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে ২য় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। ##

সর্বশেষ আপডেটঃ ৯:১৮ অপরাহ্ণ | জুন ০৭, ২০১৬