| রাত ৪:৪৫ - রবিবার - ১৩ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৮শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ফুলবাড়ীয়ায় এবার কডার বাপের সংবাদ সম্মেলন

মো. আব্দুল জব্বার, ফুলবাড়িয়া : ১৭ মে ২০১৬, মঙ্গলবার
ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ৩নং কুশমাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার (টিউবওয়েল) প্রার্থী মো. নুর্বল ইসলাম (ওরফে কডার বাপ) গতকাল মঙ্গলবার ১৭মে গ্রিনসিটিস’ ২য় তলায় সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন তার নিশ্চিত বিজয় অনিশ্চিত হয়ে পড়েছে।
জরাকীর্ণ সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, ৪র্থ ধাপে অনুষ্ঠিত নিউগী কুশমাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে নিয়ম অনুযায়ী সকাল ৮টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। গণণা শেষে তিনি ভোট কেন্দ্রের বারান্দায় দাঁড়িয়ে প্রিজাইডিং অফিসার শত শত লোকজনের সামনে ফলাফল ঘোষণা করেন। এতে, আমি টিউবওয়েল প্রতিক ৫৯৭ভোট পেয়ে ১ম স’ান অধিকার করি এবং মো. আলাউদ্দিন, ঘুড়ি প্রতিক ৫২২ভোট পেয়ে ২য়স’ান অধিকার করে অর্থাৎ ৭৫ভোট বেশি পেয়ে আমি নির্বাচিত হই। এ ঘোষণায় আমার কর্মী ও সমর্থকরা উলৱাসে ফেটে পড়ে এবং বিজয় মিছিল নিয়ে বিভিন্ন রাস্তা প্রদৰিণ করে। বিজয় মিছিল চলাকালীন সময় হঠাৎ খবর আসে প্রিজাইডিং অফিসার সাহেব রির্টানিং অফিসারের কাছে ফলাফল সিট জমা দিতে পারছেন না। কারণ (তার ভাষ্য অনুযায়ী) কে বা কারা ফলাফল সিট ছিনিয়ে নিয়ে গেছে। আমার ধারনা ছিল নির্বাচন পরিচালনাকারী কর্তৃপৰ প্রিজাইডিং অফিসারের নিকট থাকা কাগজপত্রের ভিত্তিতে তাৎৰনিকভাবে ফলাফল সিট তৈরি করে ফলাফল ঘোষনা করার ব্যবস’া করবেন। কিন’ তা না হওয়ায় আমার নিশ্চিত বিজয় অনিশ্চিত হয়ে পড়েছে। জনসাধারণ যেহেতু স্বতঃস্ফুর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমাকে বিজয়ী করেছে সেহেতু ন্যায় বিচার প্রতিষ্ঠার লৰ্যে আমি মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এড. মোসলেম উদ্দিন মহোদয় ও ভোট গ্রহণ কার্যক্রম পরিচালনায় অংশ গ্রহণকারী কর্তৃপৰের কাছে আমাকে উক্ত ৫নং ওয়ার্ডের মেম্বার ঘোষণার জোর দাবী জানাচ্ছি।
উলেৱখ, এর আগেও একই কেন্দ্রে ফলাফল ছিনতাইয়ের ঘটনায় চেয়ারম্যান প্রার্থী মো. শামছুল হক (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী (আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী) এম এ জব্বার পৃথক পৃথক সংবাদ সম্মেলন করেছেন।

সর্বশেষ আপডেটঃ ৮:১৪ অপরাহ্ণ | মে ১৭, ২০১৬