| রাত ৪:৫৫ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ঈশ্বরগঞ্জে নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে সন্তান প্রসব

 

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি-২৩ এপ্রিল ২০১৬, শনিবার
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নির্বাচনী দায়িত্ব পালন করতে গিয়ে সন্তান প্রসব করেছেন এক নারী আনসার সদস্যা। ভোট কেন্দ্রে নির্বাচনের আগের রাতে দায়িত্বপালন করার জন্য গিয়ে সন্তান প্রসব করায় নবজাতককে দেখতে উৎসুক মানুষের ছিলো উপচে পড়া ভীড়।
ঈশ্বরগঞ্জের ৩ নম্বর সরিষা ইউনিয়নের কাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী দায়িত্বপালনের জন্য যান আনসার সদস্যা নাজমা বেগম। তিনি আঠারবাড়ী ইউনিয়নের মৃগালী গ্রামের বাসিন্দা। শুক্রবার রাতে নির্বাচনের সরঞ্জাম নিয়ে নির্বাচনের দায়িত্ব পালনের জন্য কেন্দ্রে যান তিনি। কিন্তু রাত সোয়া ৮ টা বাজতেই প্রসব ব্যাথা শুরু হয় নাজমা বেগমের। পৌনে ৯ টার দিকে এক পুত্র সন্তানের জন্ম দেন আনসার সদস্যা নাজমা বেগম। নির্বাচনী ভোট কেন্দ্রে আনসার সদস্য সন্তান প্রসব করেছেন এমন খবরে উৎসুক মানুষ নবজাতককে দেখতে ভীড় জমান কেন্দ্রে। পরে দ্র্বত কেন্দ্রে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা এসআই আবদুস সালাম পরিবারের লোকজনকে খবর দিয়ে আনসার সদস্যাকে বাড়ি পাঠিয়ে দেন। এসআই আবদুস সালাম বলেন, হঠাৎ ব্যাথা শুর্ব হওয়ার কিছু ৰণের মধ্যেই সন্তান জন্ম দেয় আনসার সদস্যা। সন্তান সহ মাকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।’ ময়মনসিংহ সহকারী পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) মো. আক্তার্বজ্জামান পিপিএম বলেন, আসনার সদস্যা দায়িত্ব পালনরত অবস’ায় ভোট কেন্দ্রে বাচ্চার জন্ম দিয়েছে। মা ও নবজাতক দু’জনেই ভালো রয়েছে।
ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচন সমন্বয়কারী রাজীব কুমার সরকার বলেন, তথ্য গোপন করে আনসার সদস্যা দায়িত্ব নিয়েছিলেন। গর্ভবতী জানলে তাকে দায়িত্ব দেওয়া হতো। তাই টাকার জন্য তথ্য গোপন করে দায়িত্ব নিয়েছিলেন। ভোট কেন্দ্রে সন্তান প্রসবের পর আনসার সদস্যাকে বাড়িতে পাঠিয়ে তার স’লে আরেক জনকে দায়িত্ব দেওয়া হয়েছে।####

সর্বশেষ আপডেটঃ ৭:৫৮ অপরাহ্ণ | এপ্রিল ২৩, ২০১৬